bangla news

অ্যাম্বুলেন্স পেতে দেরি, নবজাতকসহ অভিনেত্রীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ২:২১:১১ পিএম
মারাঠি অভিনেত্রী পূজা যুনজার

মারাঠি অভিনেত্রী পূজা যুনজার

স্বাভাবিকভাবে সন্তান জন্ম দিয়েছিলেন মারাঠি অভিনেত্রী পূজা যুনজার। কিন্তু হঠাৎই তার ও নবজাতকের অবস্থার অবনতি হয়। তৎক্ষণাৎ নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসকরা পরিস্থিতি আঁচ করতে পেরে উন্নত হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পূজার পরিবার তখন অ্যাম্বুলেন্সের জন্য এদিক-সেদিক দৌড়ঝাঁপ শুরু করলেও মেলেনি প্রয়োজনের সময়ে। উন্নত চিকিৎসার অভাবে মারা যান পূজা, জগতের আলোয় বেশিক্ষণ থাকা হয়নি তার সন্তানেরও।

গত রোববার (২০ অক্টোবর) সকালে মহারাষ্ট্রের হিঙ্গোলি জেলায় মৃত্যু হয় পূজার। তার স্বজনরা বলছেন, ঠিক সময়ে অ্যাম্বুলেন্স পেলে বাঁচানো যেতো পূজাকে। মঙ্গলবার (২২ অক্টোবর) এ খবর দিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম।

পুলিশ বলছে, রোববার সন্তান জন্ম দেওয়ার পর পূজাকে রাত ২টার দিকে জেলার গোরেগাঁ প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু জন্মের অল্পক্ষণ পরই তার সন্তান মারা যায়। পূজার শারীরিক পরিস্থিতি দেখে ওই স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসকরা তাকে হিঙ্গালি বেসামরিক হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। ৪০ কিলোমিটার দূরের সেই হাসপাতালে নেওয়ার জন্য বিভিন্ন দিকে যোগাযোগ শুরু করেন পূজার স্বজনরা।

দীর্ঘ সময় সরকারি কোনো অ্যাম্বুলেন্স না পেয়ে পরে কোনোভাবে একটি প্রাইভেট অ্যাম্বুলেন্সের ব্যবস্থা হয়। কিন্তু সেই অ্যাম্বুলেন্সে উন্নত হাসপাতালে নেওয়ার পথে মারা যান পূজা।

মারাঠি চলচ্চিত্রের জনপ্রিয় মুখ পূজা দু’টি সিনেমায় প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেন। সন্তানসম্ভবা হওয়ার পর তিনি চলচ্চিত্রাঙ্গন থেকে বিরতি নেন।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 14:21:11