bangla news

শাহরুখের প্রতি ‘দিল সে’ বার্তা মোদীর

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৪:৫৩:৫৩ পিএম
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে শাহরুখ খান ও আমির খানের সেলফি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে শাহরুখ খান ও আমির খানের সেলফি

মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে তারকাদের মিলনমেলায় অংশগ্রহণের পর মহাতারকা শাহরুখ খানের প্রতি ‘দিল সে’ (মন থেকে) এক বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শাহরুখ অভিনীত ‘দিল সে’ সিনেমার শিরোনাম ব্যবহার করে সেই বার্তায় মোদী ভারতের জাতির জনক মহাত্মা গান্ধীর আদর্শ বাস্তবায়নে প্রত্যেক নাগরিকের ‘দিল সে’ অংশগ্রহণের গুরুত্ব তুলে ধরেছেন।

গত শনিবার (১৯ অক্টোবর) দিল্লিতে আয়োজিত ওই অনুষ্ঠানে শাহরুখ ছাড়াও আমির খান এবং চলচ্চিত্র ও টেলিভিশন পর্দার অনেক তারকা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান মঞ্চে মোদীর উপস্থিতিতে তার প্রশংসা করে ‘বলিউড বাদশাহ’ বলেন, আমি সত্যিকারার্থে বিশ্বাস করি যে গান্ধীজির পুনরুত্থান প্রয়োজন। অর্থাৎ গান্ধীজী ২.০ দরকার আমাদের, কারণ বিশ্ব বদলে যাচ্ছে। আপনি (মোদী) সবকিছুই ডিজিটাল করে ফেলেছেন।

অনুষ্ঠানে নরেন্দ্র মোদী তার বক্তৃতায় মহাত্মা গান্ধীর বাণী ও আদর্শ প্রচারে সৃষ্টিশীল জগতের মানুষের তাৎপর্যপূর্ণ ভূমিকার কথা তুলে ধরেন।

পরে শাহরুখ এই অনুষ্ঠানে আমন্ত্রণের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে টুইট করলে তার জবাব দেন মোদী। টুইটে শাহরুখের ‘দিল সে’ সিনেমার শিরোনাম ব্যবহার করে প্রধানমন্ত্রী বলেন, ‘যখন প্রত্যেক নাগরিক দিল সে কাজ করবে, তবে তার ফলাফল হবে অসাধারণ।’

‘দিল সে’ শাহরুখের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র। মনি রত্নম পরিচালিত ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত এ চলচ্চিত্রে শাহরুখের সহ-শিল্পী ছিলেন মনীষা কৈরালা ও প্রীতি জিনতা।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এইচএ/ 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 16:53:53