bangla news

বাঁধে সেলফি তুলতে গিয়ে নববধূসহ নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৮ ১১:২৪:২২ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেকে ‘হিরো’ দেখানোর জন্য ছবি তুলতে গিয়ে অযথা ঝুঁকি নেওয়ায় রীতিমতো বিশ্বসেরা(!) ভারতীয়রা। এটি করতে গিয়ে মৃত্যুর হারও তাদের দেশেই সবচেয়ে বেশি। 

গত রোববার (৬ অক্টোবর) আবারও এ ধরনের ঘটনা ঘটেছে দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুতে। এদিন বাঁধের পানিতে নেমে সেলফি তুলতে গিয়ে প্রাণ হারিয়েছেন একই পরিবারের চার সদস্য।
 
সোমবার (৬ অক্টোবর) ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, রাজ্যের কৃষ্ণগিরির এক নববিবাহিত দম্পতি পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতে গিয়েছিলেন পমবার বাঁধ এলাকায়। সঙ্গে ছিলেন বরের বোন ও নববধূর পরিবারের আরও তিন ভাই-বোন।

সবাই হাত ধরাধরি করে কোমরপানিতে নেমে সেলফি তুলছিলেন। আচমকা পা পিছলে পড়ে যায় ১৪ বছর বয়সী ভাই। তার টানে পানিতে ভেসে যান বাকিরাও। পানি থেকে স্বামী ও তার বোন কোনোমতে উঠতে পারলেও তলিয়ে যান স্ত্রী এবং তার তিন ভাই-বোন। 

পুলিশ জানায়, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

যুক্তরাষ্ট্রের ন্যাশনাল লাইব্রেরি অব মেডিসিনের এক জরিপে দেখা গেছে, ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত বিশ্বে সেলফি তুলতে গিয়ে ২৫৯টি প্রাণহানির ঘটনা ঘটেছে। এর অর্ধেকের বেশিই হয়েছে ভারতে। এরপরেই আছে রাশিয়া, যুক্তরাষ্ট্র ও পাকিস্তান।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-08 11:24:22