ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

কলম্বিয়ায় প্লেন বিধ্বস্ত হয়ে ৭ যাত্রী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
কলম্বিয়ায় প্লেন বিধ্বস্ত হয়ে ৭ যাত্রী নিহত বিধ্বস্ত প্লেনের কিছু অংশ বাড়ির ওপরে গিয়ে পড়ে, ছবি: সংগৃহীত

ঢাকা: দক্ষিণ আমেরিকান দেশ কলম্বিয়ায় ছোট একটি প্লেন বিধ্বস্ত হয়েছে। এতে নয় যাত্রীর মধ্যে সাতজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন বাকি দুইজন।

রোববার (১৫ সেপ্টেম্বর) দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শহর পোপায়নের কাছে প্লেনটি বিধ্বস্ত হয়। পরে আহত দুই যাত্রীকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কলম্বিয়ান সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষ এবং পোপায়ন শহরের মেয়র সেজার গোমেজের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম বলছে, স্থানীয় ছোট একটি কোম্পানির মালিকানাধীন প্লেনটি পোপায়ন বিমানবন্দর থেকে উড্ডয়নের পর মাত্র কয়েক মিনিটের মধ্যেই বিধ্বস্ত হয়। পরে নিরাপত্তা বাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে সাত মরদেহ উদ্ধার করেন। একইসঙ্গে আহত দুই যাত্রীকে একটি হাসপাতালে নিয়ে যান।

সোশ্যাল মিডিয়ার কয়েকটি ছবিতে দেখা গেছে, বিধ্বস্ত প্লেনটির কিছু অংশ ওই এলাকার কয়েক বাড়ির ওপরে গিয়ে ছড়িয়ে-ছিটিয়ে পড়েছে।

এ বিষয়ে মেয়র গোমেজ বলেন, দুর্ঘটনায় আবাসিক এলাকার ক্ষতিগ্রস্তদের সহায়তা করতে আমরা একটি ওয়ার্কিং গ্রুপে মিলিত হয়েছি।

কলম্বিয়ান সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষ বিবৃতিতে জানিয়েছে, দুর্ঘটনাটির বিস্তারিত তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।