ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ঋণের দায়ে মা-বাবা-স্ত্রীকে হত্যা করে ব্যবসায়ীর আত্মহনন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
ঋণের দায়ে মা-বাবা-স্ত্রীকে হত্যা করে ব্যবসায়ীর আত্মহনন

ভারতের কর্ণাটক প্রদেশে গুলি করে মা-বাবা, অন্তঃসত্ত্বা স্ত্রী ও ছেলেকে হত্যা করে এক ব্যবসায়ী নিজে আত্মহননের পথ বেছে নিয়েছেন।

শুক্রবার (১৬ আগস্ট) স্থানীয় সময় ভোরে রাজ্যের চামারাজনগর জেলার গান্ডলুপেট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের ধারণা, ব্যবসায় বিপুল লোকসান ও ঋণের ভারে জর্জরিত হয়ে এমন ঘটনা ঘটিয়েছেন ওম প্রকাশ ভট্টাচার্য (৩৮) নামে ওই ব্যক্তি।

নিহতরা মূলত রাজ্যের মাইসুর এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে তারা সেখান থেকে গান্ডলুপেট এলাকায় ওম প্রকাশের এক বন্ধুর রিসোর্টে ওঠেন। সেখানেই এ ঘটনা ঘটে।

চামারাজনগরের পুলিশ সুপারিনটেনডেন্ট এইচডি আনন্দ কুমার বলেন, এক ব্যক্তি পরিবারের চারজনকে খুনের পর আত্মহত্যা করেছেন। প্রথমে পরিবার প্রধান ওম প্রকাশ সবার কপালে গুলি করেন। পরে নিজের মুখে গুলি করে আত্মহত্যা করেন তিনি। মনে হচ্ছে, এতে সবার সম্মতি ছিল। কাউকে জোর করার প্রমাণ পাওয়া যায়নি। এ ঘটনায় মামলা ও তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান তিনি।
 
বাকি নিহতরা হলেন- ওম প্রকাশের স্ত্রী নিকিতা (৩০), ছেলে আর্য কৃষ্ণ (০৪), বাবা নাগরাজ ভট্টাচার্য (৬৫) ও মা হেমা (৬০)। রিসোর্টের কাছাকাছি একটি জমিতে তাদের মরদেহ পাওয়া যায়। রাত ৩ টার দিকে পরিবারটি ওই রিসোর্ট থেকে বের হয়ে পার্শ্ববর্তী জমিতে যায় ও ওই হত্যাকাণ্ড ঘটায় বলে পুলিশ জানিয়েছে।  

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯ 
এইচজে/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।