bangla news

মোদী-শাহরুখকে টপকে ফের শীর্ষে সানি লিওন!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৩ ৭:৫৪:৫৪ পিএম
অভিনেত্রী সানি লিওন, ছবি: সংগৃহীত

অভিনেত্রী সানি লিওন, ছবি: সংগৃহীত

ঢাকা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নয়, এমনকি আকাশচুম্বী জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান, সালমান খানও নয়, এখনও ভারতে গুগল সার্চ জরিপে সবার শীর্ষে আছেন অভিনেত্রী সানি লিওন। গুগল ট্রেন্ডসের বিশ্লেষণ অনুসারে, সানির সঙ্গে সম্পর্কিত ভিডিও এবং তার বায়োপিক সিরিজ গুগলে সার্চ করা হচ্ছে সবচেয়ে বেশি।

২০১৯ এর আগস্ট ভিত্তিক গুগল ট্রেন্ডস বলছে, ভারতের মোস্ট গুগলড সেলিব্রিটিদের তালিকার শীর্ষে রয়েছেন সানি লিওন।

ট্রেন্ডসটির বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম বলছে, প্রচুর সংখ্যক গুগল সার্চকারী রয়েছেন, যারা ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যগুলোর, যেমন মণিপুর এবং আসামের, তারা গুগলে সানির খোঁজ করছেন বেশি।

ভারতীয় সংবাদমাধ্যম এও বলছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অভিনেতা শাহরুখ খান ও সালমান খান, অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং শচীন টেন্ডুলকারের মতো সেলিব্রিটিদের ছাড়িয়ে সানি লিওনের জন্য বেশিরভাগ ভারতীয় অনলাইনে সার্চ করেন।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে সানি লিওন বলেন, আমার দল বিষয়টি আমার নজরে এনেছে। এর জন্য আমার ভক্তদের, যারা প্রতিনিয়ত আমার খোঁজ করেছেন, তাদের কাছে আমি কৃতার্থ। এছাড়া এটি একটি দুর্দান্ত অনুভূতি।

গতবছরও ভারতের মোস্ট গুগলড সেলিব্রিটিদের তালিকায় শীর্ষে ছিলেন সানি লিওন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ভারত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-13 19:54:54