ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

জুতা-চেয়ার দিয়ে পিটিয়ে ডাকাত তাড়ালেন বৃদ্ধ দম্পতি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৩ ৯:২০:০৮ এএম
ডাকাতদের চেয়ার-স্যান্ডেল দিয়ে পেটাচ্ছেন বৃদ্ধ দম্পতি। ছবি: সংগৃহীত

ডাকাতদের চেয়ার-স্যান্ডেল দিয়ে পেটাচ্ছেন বৃদ্ধ দম্পতি। ছবি: সংগৃহীত

ঢাকা: বাড়িতে শুধু বৃদ্ধ দম্পতি, আর কেউ নেই। এ সুযোগে চুপিচুপি ঘরে ঢুকে সব লুটে নিতে চেয়েছিল দুই ডাকাত। কিন্তু, পেরে উঠলো না তারা। স্যান্ডেল আর চেয়ারের কাছেই হার মানলো ছুরি-চাকু!

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ জানিয়েছে, গত সোমবার (১২ আগস্ট) তামিলনাড়ুর তিরুনেলভেলিতে ঘটেছে এ চমকপ্রদ ঘটনা।

ডাকাতরা অস্ত্রসহ হামলা করলেও দারুণ সাহসিকতার সঙ্গে লড়াই করে তাদের পিছু হটিয়েছেন ৭০ বছর বয়সী শানমুগাভেল ও তার ৬৫ বছর বয়সী স্ত্রী।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, শানমুগাভেল বাড়ির বারান্দায় বসে ছিলেন। হঠাৎ এক ডাকাত হামাগুড়ি দিয়ে এসে তাকে কাপড় দিয়ে বেঁধে ফেলতে চেষ্টা করে। কিন্তু, তার সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে উঠে দাঁড়ান ওই বৃদ্ধ। এসময় আরেক ডাকাত বড় ছুরি হাতে সেখানে হাজির হয়।

স্বামীর চিৎকার শুনে দ্রুত ঘর থেকে বেরিয়ে আসেন স্ত্রী, আর এসেই জুতা-স্যান্ডেল ছুঁড়ে মারতে থাকেন ডাকাতদের দিকে। লড়তে লড়তে পড়ে গিয়েও ফের উঠে দাঁড়িয়ে ডাকাতদের চেয়ার দিয়ে পেটাতে থাকেন শানমুগাভেল। একপর্যায়ে তাদের সঙ্গে পেরে না উঠে পালিয়ে যায় ডাকাতরা।

পুলিশ জানিয়েছে, মুখোশ পরা থাকায় ডাকাতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে, ধারণা করা হচ্ছে তারা স্থানীয় কেউই হবে ও ডাকাতির চেষ্টা ছিল পূর্বপরিকল্পিত।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা।

বাংলাদেশ সময়: ০৯১৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-13 09:20:08