bangla news

প্রবল বর্ষণে পুনেতে দেয়াল ধসে ১৫ জনের প্রাণহানি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৯ ৮:৫৫:১৫ এএম
পুনেতে দেয়াল ধস।

পুনেতে দেয়াল ধস।

প্রবল বর্ষণে ভারতের পুনের কোন্ধওয়া এলাকায় একটি আবাসনের দেয়াল ধসে ১৫ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এতে মাটির নিচে অনেক গাড়ি আটকা পড়েছে। নিহতদের মধ্যে চার শিশু একজন নারী রয়েছেন।

শনিবার (২৯ জুন) সকালে আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ তথ্য জানায়।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানাচ্ছে, চলছে বর্ষাকাল। কয়ক’দিন ধরেই ভারতের পুনেতে প্রবল বর্ষণ শুরু হয়েছে। পুনের কোন্ধওয়া এলাকায় শুক্রবার (২৮ জুন) রাত ১টা ৪৫মিনিটে বিলাসবহুল আবাসনের কম্পাউন্ড দেয়ালের একটি অংশ ভেঙে পাশের একটি বস্তিতে গিয়ে পড়ে। এতে বস্তির ঘরগুলোতে ঘুমিয়ে থাকা ১৫জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে চারজন শিশু ও একজন নারী রয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন।

খবর পেয়ে রাতেই জাতীয় দুর্যোগ প্রতিক্রিয়া বাহিনীর (এনডিআরএফ) সদস্যরা উদ্ধার কাজ চালাচ্ছেন। ঘটনাস্থলে পৌঁছেন দমকলকর্মীরা। ধ্বংসস্তুপের মধ্যে কেউ আটকে আছে কিনা তারা তল্লাশি চালাচ্ছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে পুনেতে শুক্রবার ২৪ ঘণ্টায় ৭৩ দশমিক ১ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। প্রবল বর্ষণের কারণেই দেয়াল ধসের ঘটনা বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮৫৪ ঘণ্টা, জুন ২৯, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ভারত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-29 08:55:15