ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

ভারতে চলন্ত গাড়িতে সাংবাদিককে গুলি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
ভারতে চলন্ত গাড়িতে সাংবাদিককে গুলি সাংবাদিক মিতালি চন্দোলা। ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতে চলন্ত গাড়িতে এক নারী সাংবাদিককে গুলি করেছে দুর্বৃত্তরা। এতে আহত হলেও, তিনি এখন ঝুঁকিমুক্ত বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২২ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে পূর্ব দিল্লির বসুন্ধরা ছিটমহলে এ ঘটনা ঘটে।  

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, মিতালি চন্দোলা নামের ওই সাংবাদিক নয়দা এলাকায় থাকেন।

শনিবার মধ্যরাতে তিনি গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন। আচমকা একটি গাড়ি তাকে অতিক্রম করে। ওই গাড়ি থেকে কয়েকজন মুখোশধারী তার দিকে দু’বার গুলি চালায়। এমনকি, পালিয়ে যাওয়ার আগে তারা মিতালির গাড়ির কাঁচে ডিম নিক্ষেপ করে।

সাংবাদিকের হাতে গুলি লেগেছে। তাকে ধরমশিলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় গাড়ি ছিনতাইকারী চক্র জড়িত কি-না, সে বিষয়ে তদন্ত হচ্ছে। এছাড়া, ব্যক্তিগত শত্রুতার বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জাসমিৎ সিং বলেন, মিতালি চন্দোলা জানিয়েছেন, পরিবারের সঙ্গে তার সুসম্পর্ক নেই। প্রাথমিকভাবে, এটি পারিবারিক দ্বন্দ্বের কারণে ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

২০০৮ সালে দক্ষিণ দিল্লিতে সৌম্য বিশ্বনাথান (২৬) নামে এক সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়। তিনি রাত সাড়ে ৩টার দিকে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।