ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

হাত-পা বেঁধে নদীতে জাদু দেখাতে গিয়ে নিখোঁজ জাদুকর

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৭ ৩:১৫:৫৩ পিএম
হাত-পা বাঁধা অবস্থায় নদীতে ছেড়ে দেওয়া হচ্ছে জাদুকর চঞ্চল লাহিড়ীকে। ছবি: সংগৃহীত

হাত-পা বাঁধা অবস্থায় নদীতে ছেড়ে দেওয়া হচ্ছে জাদুকর চঞ্চল লাহিড়ীকে। ছবি: সংগৃহীত

ঢাকা: হাত-পা বাঁধা অবস্থায় কলকাতার হুগলি নদীর মাঝখানে ছেড়ে দেওয়া হবে এক জাদুকরকে। সেখান থেকে ১০ মিনিটের মধ্যেই তিনি হাত-পায়ের বাঁধন খুলে উঠে আসবেন। এমনটাই কখা ছিলো।

তবে প্রায় ২৪ ঘণ্টা হয়ে গেলেও এখনও উঠে আসেননি তিনি। জাদু দেখাতে গিয়ে নিখোঁজই হয়ে গেছেন কলকাতার চঞ্চল লাহিড়ী নামে এক জাদুকর।

রোববার (১৬ জুন) দুপুরে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যম জানায়, নিজেকে ম্যান্ড্রেড দাবি করা এ জাদুকর কলকাতার হাওড়া ব্রিজ থেকে লঞ্চ ভাড়া করে নিয়েছিলেন। কথা ছিলো লঞ্চে করে নদীর মাঝখানে নিয়ে হাত-পা বাঁধা অবস্থায় তাকে ছেড়ে দেওয়া হবে। সেখান থেকে ১০ মিনিটের মধ্যেই উঠে আসবেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লঞ্চ থেকে ক্রেনে করে তাকে মাঝ নদীতে ছেড়ে দেওয়া হয়। তবে তার দেওয়া সময় পেরোনোর আরও বহু পরেও পানি থেকে উঠে আসেননি তিনি। দেখা যায়নি তার কোনো অবয়বও। এমন অবস্থাতে পুলিশকে খবর দেওয়া হয়। 

পরে পুলিশ এসে নদীতে ডুবুরি নামিয়ে তাকে খুঁজতে শুরু করে। তবে এখন পর্যন্তও তার কোনো খোঁজ মেলেনি।

পুলিশ জানায়, জাদু দেখানোর অনুমতি খাকলেও, ক্রেন ব্যবহারের কোনো অনুমতি ছিলোনা এ জাদুকরের। এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ঝুঁকিপূর্ণভাবে জাদু দেখানোর কারণে চঞ্চল লাহিড়ীর সহযোগীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এবারই প্রথম নয়, এর আগেও এ ধরনের ঝুঁকিপূর্ণ জাদু দেখিয়েছিলেন চঞ্চল লাহিড়ী। তবে জাদুকর হিসেবে নয়, জাদু দেখাতে গিয়ে মানুষের সঙ্গে প্রতারণার অভিযোগেই তাকে চিনতো মানুষ। এর আগে নদীতে নেমে এ ধরনের ঝুঁকিপূর্ণ জাদু দেখানোর সময় তার কৌশল ধরে ফেলেছিল সাধারণ জনতা। সে সময় তার ওপর রেগেও গিয়েছিল জনতা।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
এসএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   কলকাতা ভারত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-17 15:15:53