bangla news

গুজরাটে বহুতল ভবনে আগুন, ২১ শিক্ষার্থীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ৭:৪৪:৫১ পিএম
ভবাবহ আগুনে অন্তত ২১ শিক্ষার্থীর মৃত্যুর খবর জানা গেছে

ভবাবহ আগুনে অন্তত ২১ শিক্ষার্থীর মৃত্যুর খবর জানা গেছে

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য গুজরাটে একটি বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২১ জনের প্রাণহানির খবর জানা গেছে। নিহতরা সবাই শিক্ষার্থী বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো। এ ঘটনায় প্রাণহানির সংখ্যা বাড়তে পারে।

জানা যায়, গুজরাটের সুরাটে বহুতল ভবনের তৃতীয় এবং চতুর্থ তলায় হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় প্রাণ বাঁচাতে ভবন থেকে লাফ দিলে অন্তত ২১ শিক্ষার্থীর মৃত্যু হয়। আহত হয়েছেন আরো অনেক শিক্ষার্থী। 

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৯টি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। প্রাথমিক অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি।

ধারণা করা হচ্ছে, ভবনটির যে ফ্লোরে আগুনের সূত্রপাত সেখানে কোচিং সেন্টার ছিলো। এ সময় শিক্ষার্থীরা সেখানে অবস্থান করছিলেন। আর অগ্নিকাণ্ডের খবরে আতঙ্কিত হয়ে প্রাণ বাঁচাতে ভবন থেকে লাফ দিলে হতাহতের এ ঘটনা ঘটে। শিক্ষার্থীদের বয়স ১৪ থেকে ১৭ বছরের মধ্যে।

এদিকে প্রাণহানির ঘটনায় শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এছাড়া আহতদের দ্রুত আরোগ্য কামনা করে সরকার ও স্থানীয় প্রশাসন সব ধরনের সহযোগিতা করবে বলে আশ্বাস দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, মে ২৪,২০১৯
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-24 19:44:51