bangla news

দিল্লিতে টিকটক তারকাকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ২:৫১:২১ পিএম
মোহিত মোর। ছবি: সংগৃহীত

মোহিত মোর। ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের রাজধানী দিল্লিতে মোহিত মোর (২৪) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। জনপ্রিয় ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে তার ৫ লাখের বেশি অনুসারী রয়েছে। নিজের টিকটক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মোহিত নিয়মিত ফিটনেস বিষয়ক ভিডিও শেয়ার করতেন।

মঙ্গলবার (২১ মে) দিল্লির নাজাফগড় এলাকায় তাকে হত্যা করা হয়।

পুলিশ জানায়, মোহিত মোর নাজাফগড়ের একটি জিমে নিয়মিত যেতেন। মঙ্গলবার বিকেলে তিনি জিমের কাছেই একটি ফটোকপির দোকানে গিয়েছিলেন এক বন্ধুর সঙ্গে দেখা করতে। সেখানে আচমকা তিন দুর্বৃত্ত ঢুকে তাকে ১৩টি গুলি করে। গুরুতর আহত অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মোহিতকে মৃত ঘোষণা করেন।  

হত্যাকারীরা ঘটনাস্থল থেকে বেরিয়ে যাওয়া ঘটনা ধরা পড়েছে দোকানের সিসি ক্যামেরায়। ভিডিওতে দেখা যায়, তাদের দুইজন হেলমেট পরা ছিলেন। তৃতীয় ব্যক্তির চেহারা স্পষ্ট দেখা গেছে ভিডিওতে।

এ হত্যাকাণ্ডের উদ্দেশ্য এখনো পরিষ্কার নয় পুলিশের কাছে। তবে ব্যক্তিগত শত্রুতা বা আর্থিক লেনদেন সংক্রান্ত ঝামেলা থেকে মোহিতকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। 

দিল্লি পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, মোহিত মোরের টিকটক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সব কমেন্ট ও কল রেকর্ড পরীক্ষা করে দেখা হচ্ছে। তার সঙ্গে কারো শত্রুতা ছিল কি-না তা জানা গেলেই হত্যাকাণ্ডের কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মে ২২, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-22 14:51:21