bangla news

আর্নল্ড শোয়ার্জনেগারের পিঠে ‘ফ্লায়িং কিক’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ৩:৪৫:৫৪ পিএম
আর্নল্ড শোয়ার্জনেগার ও হামলাকারীকে আটক করছেন নিরাপত্তাকর্মী।

আর্নল্ড শোয়ার্জনেগার ও হামলাকারীকে আটক করছেন নিরাপত্তাকর্মী।

অনুষ্ঠানস্থলে তখন ভক্তদের সঙ্গে স্ন্যাপচ্যাটের ভিডিও রেকর্ডিংয়ে পোজ দিচ্ছিলেন আর্নল্ড শোয়ার্জনেগার। ঠিক সেই মুহূর্তে এক তরুণ আকস্মিকভাবে ‘ফ্লায়িং কিক’ মারে টার্মিনেটরখ্যাত এ অভিনেতার পিঠে। যদিও ঘটনার সঙ্গে সঙ্গেই শোয়ার্জনেগারের নিরাপত্তাকর্মীরা তাকে নিরাপত্তা বলয়ে ঘিরে নেন এবং ওই হামলাকারী তরুণকে আটক করেন।

শনিবার (১৮ মে) দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে একটি অনুষ্ঠানে বিপুলসংখ্যক লোকের উপস্থিতিতে এই ঘটনা ঘটে। ৭১ বছর বয়সী ক্যালিফোর্নিয়ার সাবেক গর্ভনর নিজেই তার টুইটার অ্যাকাউন্টে রোববার (১৯ মে) ঘটনাটির ভিডিও প্রকাশ করেছেন।

ভিডিওতে দেখা যায়, অজ্ঞাতপরিচয় ওই তরুণ হঠাৎ দৌঁড়ে উড়ে এসে জোড়া পায়ে লাথি মারে শোয়ার্জনেগারের পিঠে। মেরেই হামলাকারী পড়ে গেলেও ‘বডি বিল্ডার’ অভিনেতা তার পায়ের ওপরই দাঁড়িয়ে ছিলেন। শুধু আঘাত লাগার সময় খানিকটা সামনের দিকে ঝুঁকে পড়েন।

টুইটারে শোয়ার্জনেগার লিখেছেন, আপনাদের মতো আমিও ভিডিওটি  দেখেই বুঝতে পারলাম যে আমাকে কেউ লাত্থি মেরেছে। তবে এটা ভালো খবর যে, ওই নির্বোধ আমার স্ন্যাপচ্যাটে বাধা দিতে পারেনি।

টুইটারে শোয়ার্জনেগার ভক্তদের উদ্দেশে বলেন, আপনারা যদি (আমার পাওয়া) এই ভিডিওটি শেয়ার করেন তবে ঝাপসা করে নিন, যাতে ওই ব্যক্তি যে উদ্দেশ্যেই আক্রমণ করুক, তা যেন সামনে না আসতে পারে।

পরে এক বিবৃতিতে অনুষ্ঠানের আয়োজক ওয়েইন প্রাইস বলেন, আক্রমণকারী অত্যন্ত ঠাণ্ডা মাথায় এই ঘটনাটি ঘটিয়েছে। অতীতেও সে এ ধরনের কাণ্ড ঘটিয়েছে বলে পুলিশে অভিযোগ আছে।

প্রাইস জানান, হামলাকারীর অতীতের বাজে রেকর্ড সত্ত্বেও এমন ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণাও হয়নি তার।

শোয়ার্জনেগার কোনো অভিযোগ না করলেও এ হামলার ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মে ১৯, ২০১৯
এএটি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-19 15:45:54