bangla news

সংবাদ সম্মেলনে পুত্রের মৃত্যুসংবাদ পেলেন সাবেক মন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৮ ৪:১৬:৪১ পিএম
কামার জামান কাইরা ও তার ছেলে। ছবি: সংগৃহীত

কামার জামান কাইরা ও তার ছেলে। ছবি: সংগৃহীত

ঢাকা: সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) জ্যেষ্ঠ নেতা ও সাবেক মন্ত্রী কামার জামান কাইরার ছেলে উসামা কামার (১৮)।

গত শুক্রবার (১৭ মে) পাঞ্জাবের লালামুসা এলাকায় দ্রুত গতির গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। এসময় উসামার এক বন্ধুও নিহত হন।

কামার জামানকে যখন ছেলের মৃত্যুর খবর দেওয়া হয়, তখন তিনি ইসলামাবাদে সংবাদ সম্মেলন করছিলেন। এ সময়ের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

ভিডিওতে দেখা যায়, পিপিপি নেতা সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় একজন তাকে ছেলের মৃত্যুর সংবাদ জানান। এ খবরে হতবিহ্বল হয়ে পড়েন কামার জামান কাইরা। সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে দ্রুত সেখান থেকে বিদায় নেন তিনি।

পিপিপি নেতার ছেলের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দলটির চেয়ারম্যান বিল্লাল ভুট্টো জারদারি। এ উপলক্ষে শনিবার (১৮ মে) দলের সব ধরনের রাজনৈতিক কার্যক্রম স্থগিত করেছেন তিনি।

এছাড়া, কাইরার ছেলের মৃত্যুতে শোক জানিয়েছেন পিপিপি প্রেসিডেন্ট আসিফ জারদারিসহ দলের শীর্ষ নেতারা।

একইসঙ্গে, সরকারি প্রতিনিধি, বিভিন্ন দলের রাজনীতিবিদসহ সব শ্রেণীর মানুষ পিপিপি নেতার ছেলের অকাল মৃত্যুকে গভীর শোক জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মে ১৮, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-18 16:16:41