ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

১৫২ আরোহী নিয়ে স্পাইস জেটের প্লেনের জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মে ১১, ২০১৯
১৫২ আরোহী নিয়ে স্পাইস জেটের প্লেনের জরুরি অবতরণ স্পাইস জেটের একটি প্লেন

যান্ত্রিক ক্রুটির কারণে দেরিতে উড্ডয়নের পরও জরুরি অবতরণ করতে হয়েছে স্পাইস জেটের একটি প্লেনকে। আর তাতে প্রাণে রক্ষা পেয়েছেন এর ১৫২ আরোহী।

অরবিন্দ গুগলানি নামে এক যাত্রীর বরাতে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ব্যাঙ্গালুরু থেকে দিল্লি অভিমুখী স্পাইস জেটের একটি ফ্লাইট শুক্রবার (১০ মে) রাত ১০টায় উড্ডয়নের শিডিউল ছিলো। কিন্তু প্লেনটি দেড়ঘণ্টা পর সাড়ে ১১টায় ব্যাঙ্গালুরু থেকে উড়াল দেয়।

এক ঘণ্টা পর সাড়ে ১২টা নাগাদ ফ্লাইটের অয়েল ট্যাঙ্কে জটিলতা দেখা দিলে এর পাইলট জরুরি অবতরণের কথা বলেন। পরে প্লেনটিকে নাগপুর বিমানবন্দরে জরুরি অবতরণের অনুমতি দেওয়া হয়।

ওই যাত্রী আরো বলেন, রাত দেড়টা নাগাদ প্লেনটি জরুরি অবতরণ করলেও ভোর সাড়ে ৫টা পর্যন্ত আমাদের প্লেনের ভেতরে অবস্থান করতে হয়।

বিষয়টি নিশ্চিত করে স্পাইস জেটের এক কর্মকর্তা বলেন, ওই ফ্লাইটের যাত্রীদের জেট এয়ারের একটি প্লেনে শনিবার (১১ মে) সকালে নির্দ্দিষ্ট গন্তব্যে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, মে ১১, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।