ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন প্রস্তাব ফিরিয়ে দিলেন সাই

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ১:৩৫:৫৭ পিএম
অভিনেত্রী সাই পল্লবী। ছবি: সংগৃহীত

অভিনেত্রী সাই পল্লবী। ছবি: সংগৃহীত

ঢাকা: ‘সৌন্দর্য চর্চার’ কথিত প্রসাধনীতে বিশ্বাসী নন ভারতীয় অভিনেত্রী সাই পল্লবী। সেজন্য একটি ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে মডেল হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। ওই বিজ্ঞাপনের জন্য পারিশ্রমিক হিসেবে দুই কোটি রুপির প্রস্তাব দেওয়া হলেও নীতির প্রশ্নে আপসহীনতা দেখিয়েছেন দক্ষিণের এই হার্টথ্রব অভিনেত্রী।

সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, ওই ফেয়ারনেস ক্রিম কোম্পানি সাইকে তাদের কোম্পানির হয়ে বিজ্ঞাপন করার জন্য দুই কোটি রুপির একটি প্রস্তাব দেন। তবে সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আলোচিত এ অভিনেত্রী।

সম্প্রতি আলোচিত মালায়ালাম সিনেমা ‘আথিরান’ এ অভিনেতা ফাহাদ ফাসিলের বিপরীতে অভিনয় করেছেন সাই।

এছাড়াও তার অভিনীত ‘মারি ২’ সিনেমাটিও বেশ আলোচিত। তবে সিনেমার থেকেও তিনি বেশি আলোচনায় এসেছেন বড় অঙ্কের এ বিজ্ঞাপন প্রস্তাব ফিরিয়ে দিয়ে।

জানা যায়, ব্যক্তিগত জীবনেও সাই পারতপক্ষে কোনো ধরনের কথিত প্রসাধনী ব্যবহার করেন না। তাই এ ধরনের পণ্যের বিজ্ঞাপন প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। তাছাড়া সিনেমাতেও সবচেয়ে কম মেকআপ নেওয়ার জন্য পরিচিত এ অভিনেত্রী।

সাই পল্লবী বলেন, ‘আমি কোনো ধরনের ‘বিউটি প্রোডাক্ট’ সমর্থন করি না। সবারই উচিৎ নিজের উপর এবং নিজের ত্বকের যে রংই রয়েছে সেটির উপর আত্মবিশ্বাসী হওয়া।’

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে অভিনয়ের যাত্রা শুরু হয় সাইয়ের। তবে ২০১৫ সালে ‘প্রেমাম’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন সাই। সে সিনেমাতেও ন্যাচারাল লুকেই ছিলেন তিনি। এমনকি সেসময় তার মুখে ব্রণ থাকা সত্বেও কোনো ধরনের মেকআপ নেননি এই অভিনেত্রী। এ সিনেমার জন্য বহু অ্যাওয়ার্ডও পেয়েছেন পেশায় চিকিৎসক সাই।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
এসএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-20 13:35:57