ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

‘মোদীর নামে ঘুম ভেঙে যায় দিদির’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৯
‘মোদীর নামে ঘুম ভেঙে যায় দিদির’ ভারতের প্রধানমন্ত্রী ও বিজেপি প্রধান নরেন্দ্র মোদী। ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে ‘মোদীর নামে ঘুম ভেঙে যায় দিদির’ বলে মন্তব্য করেছেন দেশটির প্রধানমন্ত্রী ও বিজেপি প্রধান নরেন্দ্র মোদী।

রোববার (৭ এপ্রিল)  কোচবিহারের রাসমেলার একটি মাঠে আয়োজিত জনসভায় অংশ নিয়ে এ মন্তব্য করেছেন তিনি।

তিনি বলেন, আপনারা যত মোদী মোদী করেন, এক জনের ঘুম উড়ে যায়।

জানেন তিনি কে? তিনি পশ্চিমবঙ্গের স্পিডব্রেকার দিদি। রাতে শান্তিতে ঘুমাতে পারছেন না তিনি।

মন্তব্যের ব্যাখ্যা দিতে গিয়ে মোদী বলেন, পশ্চিমবঙ্গকে সন্ত্রাস ও অনুপ্রবেশকারীদের স্বর্গরাজ্য বানিয়ে তুলেছে দিদি। তবে বিজেপি ক্ষমতায় এলে এ রাজত্ব শেষ হয়ে যাবে। তাই দিদির এত ভয়।  

রাসমেলার মাঠে উপস্থিত মানুষের ভিড় দেখে মোদী বলেন, এ ভিড় দেখে দিদি ভয় পেয়ে যাবেন। এর আগে শিলিগুড়ির কাওয়াখালির জনসভার মাঠেও ভিড় দেখে তিনি একই কটাক্ষ করেছিলেন।

তিনি বলেন, পশ্চিমবঙ্গ ও গোটা দেশ ঠিক করেছে, দিদির হাত থেকে মুক্ত হবে।  

মোদী আরও দাবি করেন, বামদের হাত থেকে ক্ষমতা ছিনিয়ে নেয়ার পরে মমতাও তাদেরই পথে চলেছে। কিন্ত ত্রিপুরায় তা হয়নি। মানুষ বামদের হাত থেকে ক্ষমতা ছিনিয়ে বিজেপিকে দিয়েছে। এখানেও তা-ই হবে।

মোদী বলেন, মা-মাটি-মানুষের সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। যারা ভারতকে টুকরো টুকরো করতে চাইছে, ভোটব্যাংকের জন্য দিদি তাদের সঙ্গেই হাত মিলিয়েছেন।

তবে তৃণমূলের স্থানীয় নেতাকর্মীরা বলছেন, মোদীর সভায় যতই জনসমাগম হোক, তাতে ভয়ের কিছু নেই। কারণ এর অনেকটাই টাকা খরচ করে নিয়ে আসা। তাছাড়া মমতার সভাতেও যথেষ্ট ভিড় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৯
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ