ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ফুল না কেনার ভুল: সাবেক প্রধানমন্ত্রীর কান মললেন স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
ফুল না কেনার ভুল: সাবেক প্রধানমন্ত্রীর কান মললেন স্ত্রী ফুল কিনতে আর ভুল হবে? শেরিং তোবগের কান মলে দিয়ে বুঝি সে কথাই বলছেন স্ত্রী তাশি দলমা। ছবি: সংগৃহীত

একে ছিলেন সাবেক প্রধানমন্ত্রী, তারওপর দেশের সবচেয়ে জনপ্রিয় ও পরিচ্ছন্ন রাজনীতিকদের একজন তিনি। তো কী হয়েছে? স্ত্রীর সঙ্গে কি প্রধানমন্ত্রিত্বের প্রভাব আর জনপ্রিয়তার তোড় দেখানো যায়? যায় না। বিষয়টি বেশ ভালোই টের পেলেন ভুটানের সাবেক প্রধানমন্ত্রী শেরিং তোবগে। 

একটি ভুলের জন্য তার কান আচ্ছা করে মলে দিলেন স্ত্রী তাশি দলমা। তোবগের কান মলা খাওয়ার সেই ছবি তিনি নিজেই তার টুইটার অ্যাকাউন্টে প্রকাশ করেছেন।

যেখানে ক্যাপশন দিয়েছেন ‘হ্যাপি ভ্যালেন্টাইনস’।  

ছবিতে দেখা যাচ্ছে, ভুটানের প্রাক্তন প্রধানমন্ত্রী গাড়ি চালাচ্ছেন। আর পেছনের আসনে বসে আছেন স্ত্রী তাশি দলমা। সেখান থেকেই দু’হাতে তোবগের দুই কান মলে দিচ্ছেন তিনি। ভুটানের সাবেক সর্বোচ্চ প্রশাসকের মুখের ভঙ্গিমা দেখে মনে হচ্ছিল, যেন পড়া না পারার জন্য তার কান মলে দিচ্ছেন ‘অভিভাবক’।

কিন্তু তোবগে যে লিখলেন, ‘হ্যাপি ভ্যালেন্টাইনস!’ তাহলে কী জন্য? ভক্তদের সেই প্রশ্নের উত্তরে তোবগে বলেছেন, স্ত্রীর জন্য গোলাপ কিনতে ভুলে গিয়েছিলেন বলেই তাকে এই কান মলা হজম করতে হলো।  

সেজন্য যুগলদের সাবধান করে তিনি বলেছেনও, ‘বিশেষ দিনে গোলাপ না কিনে ভুলেও বাড়ি যেও না। ’

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ