ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

বেলকনিতে ঝুলে পড়লো শিশুটি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
বেলকনিতে ঝুলে পড়লো শিশুটি বেলকনিতে ঝুলে পড়া শিশুটি, ছবি: সংগৃহীত

ঢাকা: বিল্ডিংয়ের তিনতলার বেলকনি। সচরাচর নয়, একটু ভিন্ন ধরনের। এর গ্রিল পুরোটাতেই। একদম নিচ থেকে শুরু করে ছাদও গ্রিলের। আর এটাই কাল হলো ছোট্ট একটি শিশুর। অসাবধানতাবশত গ্রিলের ফাঁকে ঝুলে পড়ে শিশুটি। তার পুরো শরীরই ঝুলন্ত, ভাগ্যক্রমে মাথাটি মাত্র গ্রিলে আটকে ছিল। নয়তো তিনতলা থেকে মাটিতেই পড়তে হতো তাকে।

এমনই বিপদে পড়া একটি শিশুকে উদ্ধারের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওটি দেখে লোম খাড়া হয়ে যাবে মন্তব্য করছিলেন অনেকেই।

আসলেও তাই। এছাড়া দৃশ্যটি খুব কষ্টের ছিল বলে উল্লেখ করেছেন অনেকে।

ঘটনাটি শুক্রবারের (২৫ জানুয়ারি)। দক্ষিণ পশ্চিম চীনের ইউনলং কাউন্টিতে।

স্থানীয় সংবাদমাধ্যম ভিডিওটি প্রকাশ করে বলছে, ছোট্ট একটি কন্যা শিশু বেলকনিতে ঝুলে গিয়েছিল। তার পুরো শরীর ছিল বাইরে। মাথাটা আটকে ছিল লোহার গ্রিলে। তবে তার ঘাড়ে অনেকটা আঘাত লেগেছে, ঝুলন্ত শরীরের টানে।

এদিকে, ভিডিওটি এখন অনলাইনে ব্যাপক ছড়িয়ে পড়েছে। তাতে দেখা গেছে- একটি শিশু বেলকনিতে ঝুলছে আর চিৎকার করছে। পরে দুইজন লোক তাৎক্ষণিক উপরে ওঠে তার শরীর ভেতরে ঢুকিয়ে দেন। এজন্য ওই দুই লোককে অভিনন্দন জানানোর ঢল নেমেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সংবাদমাধ্যম বলছে, বড় ধরনের কোনো আঘাত পায়নি শিশুটি। উদ্ধারকারীরা দক্ষতার সঙ্গে বাচ্চাটিকে বাঁচিয়েছেন। শুধু তার ঘাড়ে ব্যথা লেগেছে। তবে এভাবে বিপজ্জনক বেলকনি না বানাতে সতর্ক করেছেন তারা।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa