ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে মা-বাবা-প্রেমিকাসহ ৫ জনকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
যুক্তরাষ্ট্রে মা-বাবা-প্রেমিকাসহ ৫ জনকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় অঙ্গরাজ্য লুইজিয়ানায় পাঁচজনকে গুলি করে হত্যা করেছে এক যুবক। নিহতদের মধ্যে তার মা-বাবাও রয়েছেন। হত্যাকাণ্ডের পর থেকে পলাতক রয়েছে সন্দেহভাজন ওই যুবক।

স্থানীয় সময় শনিবার (২৬ জানুয়ারি) সকালে রাজ্যের রাজধানী ব্যাটন রুজের দক্ষিণে অ্যাসেনসন ও লিভিংস্টন এলাকায় পৃথকভাবে এ হত্যাকাণ্ড ঘটে।  

পুলিশ বলছে, সন্দেহভাজন ২১ বছর বয়সী যুবকের নাম ডাকোটা থেরিয়ট।

হত্যাকাণ্ডের পর সে একটি পিকআপ ভ্যান নিয়ে পালিয়ে যায়। তবে তাকে ধরতে অভিযান চালাচ্ছে নিরাপত্তা বাহিনী।

তার ব্যাপারে অ্যাসেনসন নিরাপত্তা বাহিনীর কর্মকর্তা ববি ওয়েবর বলেছেন, ওই ব্যক্তি সশস্ত্র এবং অত্যন্ত বিপজ্জনক অবস্থায় পালিয়ে বেড়াচ্ছে। নিরাপত্তা বাহিনীও সর্বোচ্চ সতর্কাবস্থায় তাকে খুঁজে বেড়াচ্ছে।

ঘটনার বর্ণনায় ওয়েবর জানান, তারা সকালে জরুরি ফোনকল পেয়ে ব্যাটন রুজের দক্ষিণে গনজালেস এলাকায় একটি বাড়িতে ছুটে যান। সেখানে দেখেন এলিজাবেথ ও কেইথ থেরিয়ট (৫১) গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছেন। তারা তখন কর্মকর্তাদের জানান, তাদের সন্তানই পারিবারিক কলহের জেরে গুলি করেছে দু’জনকে। পরে তাদের হাসপাতালে নেওয়া হলেও চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তারও আগে ওই যুবক লিবিংস্টন এলাকায় তিনজনকে গুলি করে হত্যা করে। এরা হলেন বিলি আর্নেস্ট (৪৩), সামার আর্নেস্ট (২০) ও ট্যানার আর্নেস্ট (১৭)। জানা গেছে, এদের মধ্যে সামারের সঙ্গে ডাকোটার প্রেম ছিল।

বিলি আর্নেস্টের বোন ও সামারের ফুপি ক্রিস্টার ডিইয়াং সংবাদমাধ্যমকে বলেন, গত সপ্তাহে ডাকোটার সঙ্গে আমাদের পরিচয় হয়, কিন্তু তার আচরণ কেউ ভালোভাবে নিতে পারেননি।

মনে করা হচ্ছে, সামারের সঙ্গে প্রেমের সম্পর্ক কোনো পক্ষই মেনে নিতে পারছিলো না বলে হত্যাকাণ্ড ঘটিয়েছে ডাকোটা।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa