bangla news

কারলা ব্রুনিকে “পতিতা” আখ্যা দিয়েছে ইরান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-২৯ ৪:৩৭:২৫ পিএম

ইরানের আদালত ব্যাভিচারের দায়ে পাথর মেরে এক মহিলার মৃত্যুদণ্ড কার্যকর করার নির্দেশের বিরোধিতা করায় কারলা ব্রুনিকে “পতিতা” আখ্যা দিয়েছে দেশটির একটি পত্রিকা। ব্রিটিশ পত্রিকার প্রকাশিত এক প্রতিবেদন থেকে একথা জানাগেছে।

লন্ডন: ইরানের আদালত ব্যাভিচারের দায়ে পাথর মেরে এক মহিলার মৃত্যুদণ্ড কার্যকর করার নির্দেশের বিরোধিতা করায় কারলা ব্রুনিকে “পতিতা” আখ্যা দিয়েছে দেশটির একটি পত্রিকা। ব্রিটিশ পত্রিকার প্রকাশিত এক প্রতিবেদন থেকে একথা জানাগেছে।

দুই সন্তানের মা সকিনা মোহাম্মাদী আসতিয়ানিকে (৪৩) স্বামীর সঙ্গে প্রতারণা করে ব্যাভিচার করা এবং পরে তাকে হত্যা করতে সহায়তার দায়ে অভিযুক্ত করা হয়েছে।

ফ্রান্সের প্রেসিডেন্ট নিকোলাস সারকোজির দুই বছর আগে বিয়ে করা তৃতীয় স্ত্রী সুপারমডেল কারলা ব্রুনি ।

ডেইলি মেইল পত্রিকার প্রতিবেদনে জানায়, ইরানের দৈনিক কিহান পত্রিকায় ব্রুনি সারকোজিকে ‘ভন্ড’ বলে আখ্যা দিয়েছে। ইরানি পত্রিকার সম্পাদকীয়তে বলা হয়েছে,  অনেক সেলিব্রেটির সঙ্গে ব্রুনির অবৈধ সম্পর্ক রয়েছে।  

সকিনাকে উল্লেখ করে এক খোলা চিঠিতে ব্রুনি লিখেছেন, ‘কেন তোমার রক্তক্ষরণ হবে। তোমার সন্তানরা মা হারাবে? কারণ তুমি একজন নারী এবং তুমি ইরানি। এই সব কিছু প্রত্যাখান কর।’


বাংলাদেশ স্থানীয় সময়: ১৩৫৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-29 16:37:25