ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

বন্যায় কুয়েতে ফ্লাইট বাতিল

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
বন্যায় কুয়েতে ফ্লাইট বাতিল ...

প্রতিকূল আবহাওয়ার কারণে কুয়েতের অভ্যন্তরীণ ও বৈদেশিক বেশকিছু ফ্লাইট বাতিল করেছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ। এতে ফ্লাইট সিডিউলে দেখা দিয়েছে বিপর্যয়।

কুয়েত আন্তর্জাতিক বিমানবন্দরে প্লেন ওঠা-নামা সাময়িকভাবে স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন দেশটির ডাইরেক্টরেট জেনারেল অব সিভিল এভিয়েশন (ডিজিসিএ)।

প্রতিকূল আবহাওয়ার কারণে দেশের অভ্যন্তরে ও বাইরে বেশকিছু ফ্লাইট বাতিল করা হয়েছে।

কিছু কিছু ফ্লাইটের নতুন সিডিউল দেওয়া হয়েছে।

এমিরেটস এয়ারলাইন্সের ওয়েবসাইটে এক বিবৃতিতে বলা হয়েছে, হঠাৎ করে বৃহস্পতিবার ও শুক্রবারের (১৬ নভেম্বর) ফ্লাইট বাতিল হওয়ায় ভোগান্তিতে পড়তে হয়েছে যাত্রীদের।

বিবৃতিতে আরও বলা হয়েছে, বিরূপ আবহাওয়ার কারণে ফ্লাইট বাতিল করা হয়েছে। শিগগিরই চূড়ান্ত গন্তব্যের জন্য ফ্লাইটগুলো আবার বুক করা হবে।

গ্রাহকদের পরবর্তী আপডেট তথ্য পেতে এমিরেটস এয়ারলাইন্সের ওয়েবসাইটে চোখ রাখতে বলা হয়েছে। এছাড়া বুকিং অফিসের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

এদিকে কুয়েতে ব্যাপক বন্যায় এরই মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বন্যার পানিতে রাস্তাঘাট সব ডুবে যাওয়ায় শিক্ষাপ্রতিষ্ঠানসহ সরকারি মন্ত্রণালয়ের কার্যক্রমও বন্ধ রয়েছে।

দেশটির সরকারি বার্তা সংস্থা জানিয়েছে, ভারী বর্ষণে দেশটির সবচেয়ে বড় সমুদ্রবন্দরের কার্যক্রম বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
এপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।