[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

ক্যালিফোর্নিয়ায় বারে বন্দুকধারীর গুলিতে নিহত ১২

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ৫:০৯:৪৬ পিএম
ঘটনাস্থল। ছবি: সংগৃহীত

ঘটনাস্থল। ছবি: সংগৃহীত

ঢাকা: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার থাউস্যান্ড ওয়াকস শহরের বর্ডারলাইন বার অ্যান্ড গ্রিলে বন্দুকধারীর গুলিতে এক কর্মকর্তাসহ ১২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১২ জন আহত হয়েছেন বলে মার্কিন সংবাদমাধ্যম থেকে জানা গেছে।

বুধবার (০৭ নভেম্বর) স্থানীয় সময় দিবাগত রাতে অঙ্গরাজ্যটির লস এঞ্জেলস শহরের ৪০ মাইল পশ্চিমে এ ঘটনা ঘটে। এসময় ওই বন্দুকধারীও ঘটনাস্থলেই নিহত হন বলে জানিয়েছে দেশটির নিরাপত্তা বাহিনী।

পুলিশ বলছে, ওই বারে অন্তত ৩০টি গুলি চালান ওই বন্দুকধারী। এতে এক কর্মকর্তাসহ ১২ জন নিহত হয়েছেন। পরে দেশটির স্পেশাল ওয়েপনস অ্যান্ড থ্যাক্টিসের (এসডব্লিউএটি) কর্মকর্তারা ঘটনাস্থলে যান। সেইসঙ্গে সেখানে চারটি অ্যাম্বুলন্সও রয়েছে।

সংবাদমাধ্যম বলছে, ঘটনার খবর পেয়ে বারে আইন প্রয়োগকরী এবং জরুরি নিরাপত্তা কর্মীদের ভিড় লেগে যায়। তাছাড়া এ ঘটনাটিকে দেশের দ্বিতীয় স্তরের দুর্ঘটনা বলে বিবেচনা করা হচ্ছে। আর কোনো হামলা-দুর্ঘটনায় ১১ থেকে ২০ জন নিহত হলে এ স্তরে পড়ে বলে জানানো হয়।

অঙ্গরাজ্যটির আইনপ্রয়োগকারী সংস্থা ‘ভেনতোরা কাউন্টি সিরিফ’র মুখপাত্র ইরিক বাসচো জানিয়েছেন, একজন সক্রিয় শ্যুটার এ ঘটনার সৃষ্টি করেছেন। তিনি অন্তত ৩০টি গুলি করেছেন বলে মনে করা হচ্ছে।

তিনি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং সেখানে দেখতে পাই অনেক লোক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন একাধিক। সেখানে ওই শ্যুটারের মরদেহও রয়েছে বলে মনে করা হচ্ছে।

এদিকে, এ ঘটনার জেরে কর্তৃপক্ষ আশপাশের এলাকায় লোকজনকে সতর্ক থেকে চলাচল করতে বলেছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   যুক্তরাষ্ট্র
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache