ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

আন্তর্জাতিক

ধর্ষণের বিরুদ্ধে মুখ খুলে খুন হলেন যাজক!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
ধর্ষণের বিরুদ্ধে মুখ খুলে খুন হলেন যাজক!

ক্যাথলিক নানকে ধর্ষণের দায়ে অভিযুক্ত কেরালার বিশপ ফ্রাঙ্কোর মুলাক্কাল বিরুদ্ধে মুখ খুলে খুন হয়েছেন ফাদার কুরিয়াকোজ কাট্টুথারা।

সোমবার (২২ অক্টোবর) সকালে জলন্ধর থেকে উদ্ধার করা হয়েছে ৬২ বছর বয়সী এই ফাদারের মরদেহ।

ভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে বলা হয়েছে, সেন্ট পলস চার্চে নিজের রুম থেকে উদ্ধার করা হয়েছে ফাদার কুরিয়াকোজ কাট্টুথারারের মরদেহ।

মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি।

ফাদার কুরিয়াকোজের পরিবার জানায়, বিশপ ফ্রাঙ্কোর মুলাক্কালের বিরুদ্ধে এই মামলার সাক্ষী হিসেবে কয়েকজনের একজন ছিলেন ফাদার কুরিয়াকোজ।

২০১৩ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত একটানা চার্চের এক নানকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ফ্রাঙ্কোর মুলাক্কাল গত সপ্তাহে জামিনে মুক্তি পান।

মালেয়ালাম দৈনিক মাতৃভূমিকে দেওয়া একটি সাক্ষাৎকারে নিহত ফাদার কুরিয়াকোজ কাট্টুথারার আগেই জানিয়েছিলেন, তাকে বিভিন্ন জায়গা থেকে হুমকি দেওয়া হচ্ছে এবং বিশপ ফ্রাঙ্কো মুলাক্কালের বিরুদ্ধে মুখ খোলার শাস্তি কী হতে পারে তা নিয়ে তিনি চিন্তিত।

এদিকে মামলার তদন্ত কর্মকর্তা ডিআইএসপি সুভাষ বলেন, ধর্ষণ মামলায় অভিযুক্ত কেরালার বিশপ ফ্রাঙ্কোর মুলাক্কালন সাক্ষী ছিলেন ফাদার কুরিয়াকোজ। তবে তেমন গুরুত্বপূর্ণ সাক্ষী ছিলেন না তিনি।

বাংলাদেশ সময়: ২৩২৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa