ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ট্রাম্পের সঙ্গে আমি সবসময় একমত পোষণ করি না

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
ট্রাম্পের সঙ্গে আমি সবসময় একমত পোষণ করি না মিশরের ঐতিহ্যবাহী স্থান ভ্রমণ করেন মেলানিয়া ট্রাম্প

ডোনাল্ড ট্রাম্প যে টুইটগুলো করেন সেগুলোতে সবসময় একমত পোষণ করেন না বলে মন্তব্য করেছেন মেলানিয়া ট্রাম্প। আফ্রিকা সফর শেষে এ নিয়ে কথা বলতে গিয়ে মিশরে এমন মন্তব্য করেন মার্কিন ফার্স্ট লেডি।

স্বামী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের টুইটের বিষয়ে মেলানিয়া বলেন, আমি প্রায়ই ট্রাম্পের টুইটগুলোর সঙ্গে অসম্মতি জানাই। বিষয়টি ট্রাম্পকে অবগতও করা হয়েছে।

কিন্তু তিনি (ট্রাম্প) তাতে কর্ণপাত করেন না।

গত জানুয়ারিতে হোয়াইট হাউসে অভিভাসন বিষয়ে এক বৈঠকে আফ্রিকার কয়েকটি দেশকে ‘অত্যন্ত অপরিচ্ছন্ন’ বলে মন্তব্য করেন মার্কিন প্রেসিডেন্ট। বিষয়টি নজরে এনে আফ্রিকার যেসব দেশ তিনি ভ্রমণ করেছেন সেগুলোর বিষয়ে মন্তব্য করতে বললে মেলানিয়া বলেন, তিনি (ডেনাল্ড ট্রাম্প) যেসব টুইট করেন সেগুলোর সঙ্গে আমি সবসময় সহমত পোষণ করি না। বিষয়টি আমি তাকে বলেছিও।

মানুষ তার কাজকে গুরত্ব দেবে, পোশাক নয়; এমন ইচ্ছা পোষণ করে ফার্স্ট লেডি বলেন, আমি আমার উপযুক্ত মতামত ও উপদেশ তাকে দিয়ে থাকি। কখনও তিনি শোনেন, কখনও শোনেন না। কিন্তু সবকিছুতে আমার নিজস্ব যুক্তি ও দৃষ্টিভঙ্গি রয়েছে। যা আমি বোধ করি তা প্রকাশ করি, যা খুবই গুরত্বপূর্ণ।

‘আমি তাকে আমার মতামত জানাই এবং হয়তো এরমধ্যে কিছুকিছু বিষয়ে আমরা একমতে পৌঁছাতে পারি না। আমি র্নিবাচিত হইনি। তিনি প্রেসিডেন্ট’, যোগ করেন মেলানিয়া।  

বর্তমানে আফ্রিকা সফরে থাকা মেলানিয়ার রোববার (০৭ অক্টোবর) ওয়াশিংটন পৌঁছানোর কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ