bangla news

সিএনএন প্রধানকে বরখাস্ত করা উচিত বললেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-৩১ ১:১০:০১ এএম
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ছবি: সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ছবি: সংগৃহীত

ঢাকা: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বরাবরের মতো এবারও দেশটির জনপ্রিয় সংবাদমাধ্যম ক্যাবল নিউজ নেটওয়ার্ককে (সিএনএন) নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) টুইটারে সিএনএনের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ এনে প্রতিষ্ঠানটির প্রধান জেফ জুকারকে বরখাস্ত করা উচিত বলে উল্লেক করেন ট্রাম্প।

এসময় তিনি অভিযোগ করে বলেন, আমার প্রতি সিএনএনের ঘৃণা এবং চরম পক্ষপাতের কারণে প্রতিষ্ঠানটি ঠিকমতো কাজই করতে পারছে না। এছাড়া সামান্য এক জেফ জুকার ভয়ংকর কাজ করে ফেলেছেন। তার রেটিংয়ের অবস্থা খারাপ। টেলিযোগাযোগ কোম্পানিটির উচিত প্রতিষ্ঠানের বিশ্বাসযোগ্যতা ধরে রাখতে তাকে বরখাস্ত করা।

সম্প্রতি হার্ট সার্জারির কারণে সিএনএন থেকে ছয় সপ্তাহের ছুটিতে আছেন প্রতিষ্ঠানটির প্রাধান জেফ জুকার। এমন সময়েই তাকে নিয়ে ক্ষোভ ঝারলেন দেশটির প্রেসিডেন্ট।

এদিকে, টুইটারে সিএনএন বলছে, সিএনএনের প্রেসিডেন্ট জেফ জুকার কোনো ভুল করেননি। এই সংবাদমাধ্যম মিথ্যাচার করে না। সংবাদ প্রচার করে। ক্ষমতাবানদের মিথ্যাচার নিয়ে খবর প্রচার করে।

টুইটে তাদের রেটিংয়েরও পরিসংখ্যানও তুলে ধরে হয়। সেখানে বলা হয়েছে, এ মাসে তাদের দর্শক সংখ্যা সাত লাখ সাত হাজার। যা তাদের দ্বিতীয় সর্বোচ্চ রেটিং।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৮
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ডোনাল্ড ট্রাম্প
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-08-31 01:10:01