bangla news

‘আমাকে অভিশংসন করলে বাজার ধ্বংস হয়ে যাবে’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-২৪ ১:১৮:১২ এএম
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প/ সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প/ সংগৃহীত

অভিশংসনের গুঞ্জনের বিষয়ে হুঁশিয়ারি উচ্চারণ করে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, এ ধরনের পদক্ষেপ যুক্তরাষ্ট্রের অর্থনীতিকে ধ্বংসের মুখে ফেলবে।

মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজের ‘ফক্স অ্যান্ড ফ্রেন্ডস’র সঙ্গে এক সাক্ষাতকারে ট্রাম্প বলেন, আমাকে অভিশংসন করলে বাজারে ধস নামবে এবং ‘সবাই গরিব হয়ে যাবে’।

সম্প্রতি ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহেন নির্বাচনী আইন ভঙ্গ নিয়ে দোষ স্বীকার করা এবং সবকিছু ‘প্রেসিডেন্টের নির্দেশেই ঘটেছে’ বলে দাবি করেন; বিষয়টি উপস্থাপন করলে তাকে (ট্রাম্প) বেশ বিব্রতই দেখা যায়।

কোহেনের বিরুদ্ধে ট্যাক্স জালিয়াতি, প্রচারাভিযানের অর্থসংযোগ করার ক্ষেত্রে নিয়ম লঙ্ঘন এবং ট্রাম্পের সঙ্গে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলের যৌন সম্পর্কের ব্যাপারটি চেপে যেতে স্টর্মি ড্যানিয়েকে এক লাখ ৩০ হাজার ডলার দেওয়াসহ গুরুতর বেশকিছু অভিযোগের প্রমাণ মিলেছে।

সাক্ষাতকারে ট্রাম্প বলেন, ‘আপনারা কিভাবে একজন মানুষকে অভিশংসন করবেন যে কিনা ভাল কাজ করছে’। 

এদিকে কোহেনের ওই স্বীকারোক্তির ফলে আগামী নভেম্বরে মধ্যবর্তী নির্বাচনে রিপাবলিকান পার্টি প্রতিনিধি পরিষদে সংখ্যাগরিষ্ঠতা হারাতে পারে। আর এতে ফের জয়লাভ করলে ডেমোক্র্যাটরা ট্রাম্পের অভিশংসনের প্রস্তাব আনতে পারে, এমন জল্পনা নিয়ে মন্তব্য করতে গিয়ে এই কথা বলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

এসময় সমসাময়িক বিভিন্ন ইস্যুতে ফক্স নিউজের রিপোর্টার আইন্সলে ইয়ারহার্ট প্রশ্ন করলে নিজের অবস্থান তুলে ধরেন ট্রাম্প।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৮
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ডোনাল্ড ট্রাম্প
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-08-24 01:18:12