bangla news

সুযোগ মিস করবেন না: ভোট দিয়ে ইমরান

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২৫ ৩:২৫:২৯ এএম
ইমরান খান। ছবি: সংগৃহীত

ইমরান খান। ছবি: সংগৃহীত

ঢাকা: পাকিস্তানের সাধারণ নির্বাচনে অংশ নেওয়া পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির চেয়ারম্যান ইমরান খান তার নিজের ভোট প্রয়োগ করেছেন।

বুধবার (২৫ জুলাই) সকাল ০৮ থেকে সন্ধ্যা ০৬ পর্যন্ত ভোটগ্রহণের শুরুর দিকেই তিনি দেশটির রাজধানী ইসলামাবাদে ভোট দেন। তারপর সেখানে তিনি স্থানীয় সংবাদমাধ্যমকে বলেন, আমরা জয়ের জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছি। এই মুহূর্তে আমি এটাই বলতে চাই, ভোট নষ্ট করে আপনার সুযোগটি হাতছাড়া করবেন না। পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে সঠিক প্রয়োগ বা মত নিশ্চিত করুন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করতে পারেন...

দেশটির ১১তম জাতীয় নির্বাচনে মূলত প্রতিদ্বন্দ্বিতা করছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই), পাকিস্তান মুসলিম লীগ নওয়াজ (পিএমএল-এন), পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি)। পাকিন্তানের নির্বাচন কমিশন ভোটারদের অংশগ্রহণ বাড়াতে দিনটিতে জাতীয় ছুটি ঘোষণা করেছে। আর সহিংসতা ঠেকাতে তিন লাখ ৭১ হাজার ৩৮৮জন সেনা মোতায়েন করেছে কমিশন। 

সন্ধ্যা ৬টায় ভোটগ্রহণ শেষে শুরু হবে গণনা। বৃহস্পতিবার (২৬ জুলাই) ভোরের আগেই বেশিরভাগ আসনের বিজয়ীদের নাম জানা যাবে। নিশ্চিত হওয়া যাবে কারা আগামী পাঁচ বছর শাসন করবে পাকিস্তান।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   পাকিস্তান নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-07-25 03:25:29