bangla news

মেক্সিকোর ৭২ ব্যক্তি হত্যাকাণ্ড: তদন্তকারী নিখোঁজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-২৭ ৩:০৯:৪৭ পিএম

মেক্সিকোর দণি-পশ্চিম অঞ্চলে ৭২ জন নিহতের ঘটনায় নিযুক্ত তদন্তকারী কর্মকর্তা শুক্রবার নিখোঁজ হয়েছেন। একইদিন ধরে অপরএক পুলিশ কর্মকর্তাকেও পাওয়া যাচ্ছে না। সরকারি কর্মকর্তা এ কথা জানান।

চিউদাদ ভিক্টোরিয়া: মেক্সিকোর দণি-পশ্চিম অঞ্চলে ৭২ জন নিহতের ঘটনায় নিযুক্ত তদন্তকারী কর্মকর্তা শুক্রবার নিখোঁজ হয়েছেন। একইদিন ধরে অপরএক পুলিশ কর্মকর্তাকেও পাওয়া যাচ্ছে না। সরকারি কর্মকর্তা এ কথা জানান।

নিখোঁজ ওই কর্মকর্তার নাম রবার্তো সুয়ারেজ। তামাউলিপাস প্রদেশের গভর্নর ইউজেনিও হার্নান্দেজ বলেন, স্যান ফার্নান্দিনো এলাকার পাশের একটি র‌্যাঞ্চে সর্বপ্রথম গুলিবিদ্ধ মৃতদেহ দেখেন সুয়ারেজ।

হার্নান্দেজ মেক্সিকোর একটি রেডিওকে বলেন, ‘চোরাকারবালীরা তদন্তকারী কর্মকর্তা ও পৌরসভার পুলিশের সমন্ময়কারীকে নিয়েগেছে। আমরা জানি না, তারা কোথায় আছে।’

রবার্তো সুয়ারেজ আরও জানান, সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা নিখোঁজ ব্যক্তিদের খুঁজছে। তিনি বলেন, প্রদেশের রাজধানী সিউদাদ ভিক্টোরিয়ায় একটি গাড়িবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। একইসময়ে টেলিভিসা টিভি স্টেশনের ভবনে আরেকটি বোমা বিম্ফোরিত হয়েছে।

দেশটির প্রেসিডেন্ট হত্যাকাণ্ডের জন্য গাল্ফ ও জেটাস নামের এই দুই মাদক গোষ্ঠীকে দায়ী করে আসছেন। তবে কর্মকর্তারা এ নিয়ে এর বেশি কিছু জানাননি।

এদিকে শুক্রবার আরও কয়েকটি মৃতদেহের পরিচয় জানাগেছে। এ পর্যন্ত ৩১টি মৃতদেহের পরিচয় জানাগেছে। এদের মধ্যে, হন্ডুরাস, সালভাদোর, গুয়েতেমালা ও ব্রাজিলের নাগরিক রয়েছে।

বাংলাদেশ স্থানীয় সময়: ১২৩২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-08-27 15:09:47