bangla news

মেক্সিকোতে ৭২ টি লাশ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-২৪ ৪:৫৪:০১ পিএম

মেক্সিকোর উত্তরপূর্বাঞ্চলে বন্দুকধারীদের সঙ্গে সংঘর্ষের পর একটি খামার থেকে সেনাবাহিনী ৭২ টি লাশ উদ্ধার করেছে। বুধবার সকালে সেনাবাহিনী এ তথ্য জানিয়েছে।

মেক্সিকো সিটি: মেক্সিকোর উত্তরপূর্বাঞ্চলে বন্দুকধারীদের সঙ্গে সংঘর্ষের পর একটি খামার থেকে সেনাবাহিনী ৭২ টি লাশ উদ্ধার করেছে। বুধবার সকালে সেনাবাহিনী এ তথ্য জানিয়েছে।

মেক্সিকো নৌবাহিনী সূত্রে জানাগেছে, যুক্তরাষ্ট্রের টেক্সাসের সীমান্তবর্তী এলাকায় মেক্সিকোর সবচেয়ে সহিংসতাপূর্ণ তামাওলিপাস রাজ্যের সান ফার্নান্দো শহরের কাছে সেনাবাহিনী ও সন্দেহভাজন মাদক পাচারকারীদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় একসেনা সদস্য ও তিনজন বন্দুকধারী নিহত হয়।

নৌবাহিনী জানায়, সেনা চৌকির কাছে আহত এক ব্যক্তির কাঁতরানোর শব্দে নৌবাহিনির সদস্যরা কাছে এগিয়ে যায়। পরে৭২টি মৃতদেহ উদ্ধার হয়। আহত ব্যক্তি জানিয়েছে মাদক পাচারকারীদের গুলিতে তিনি আহত হয়েছেন।

সেনাবাহিনী বিমানের সহায়তায় ওই অভিযান পরিচালনা করে। হামলায় জীবিত সন্দেহজনক মাদক পাচারকারী পালিয়ে যেতে সক্ষম হয়।

এর আগে ৭ জুন ৫৫টি ও ২৩ জুলাই ৫১টি মৃতদেহ উদ্ধার করে দেশটির নিরাপত্তা বাহিনী। হতাহতের এসব ঘটনায় মাদক চক্রকে দায়ী করা হয়।

উল্লেখ্য,২০০৬ সালে প্রেসিডেন্ট ফিলিপ কালদেরন মাদক ব্যবসার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার পর থেকে মেক্সিকোতে ২৮ হাজারেরও বেশি মানুষ মাদক সহিংসতায় নিহত হয়েছেন।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-24 16:54:01