ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

আগামী মে-তে যুগলবন্দি হচ্ছেন যুবরাজ হ্যারি-মেগান

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
আগামী মে-তে যুগলবন্দি হচ্ছেন যুবরাজ হ্যারি-মেগান

আগামী বছরের মে মাসে যুগলবন্দি হচ্ছেন ব্রিটেনের যুবরাজ হ্যারি ও তার প্রেমিকা মার্কিন অভিনেত্রী মেগান মারকেল। মঙ্গলবার (২৮ নভেম্বর) কিংস্টোন প্যালেস থেকে এ ঘোষণা দেওয়া হয়েছে।

আর ব্রিটিশ রাজপরিবার বিয়ের যাবতীয় আনুষ্ঠাকিতা করবে।

হ্যারি-মেগান মারকেল জুটির বাগদান এরই মধ্যে সম্পন্ন হয়েছে বলে ব্রিটিশ রাজপরিবারের প্রাসাদ ‘ক্লারেন্স হাউস’ থেকে জানানো হয়েছে।



২০১৬ সালের জুলাই থেকে চুটিয়ে প্রেম করছেন ৩৬ বছর বয়সী ‘সুদর্শন তরুণ’ হ্যারি ও ৩৬ বছর বয়সী ‘গ্লামার গার্ল’ মেগান। তবে তারা পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন গত সেপ্টেম্বরে। তারপর নানা সময়ে বিভিন্ন অনুষ্ঠানে প্রকাশ্যে অংশ নিতে দেখা যায় দু’জনকে।
 

প্রিন্স চার্লস ও প্রিন্সেস ডায়ানার কনিষ্ঠপুত্র হ্যারির পুরো নাম হেনরি চার্লস আলবার্ট ড্যাভিড। রয়্যাল মিলিটারি অ্যাকাডেমিতে পড়াশোনা করা হ্যারি ব্রিটিশ সামরিক বাহিনীর ক্যাপ্টেন। তিনি আফগানিস্তানসহ বিভিন্ন দেশে দায়িত্বরত সামরিক বাহিনীর কমান্ডের সঙ্গে কাজ করে এসেছেন।

আর লস অ্যাঞ্জেলেসে জন্ম নেওয়া মেগানের পুরো নাম রাচেল মেগান মারকেল।  তিনি পড়াশোনা করেছেন ইলিনয় অঙ্গরাজ্যের নর্থওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে। ব্রিটেনের জনগণের কাছে অনেকটা অপরিচিত হলেও হলিউডে আছে মেগানের বেশ জনপ্রিয়তা। জনপ্রিয় ধারাবাহিক ‘সুটস’র এই অভিনেত্রী ২০১১ সালে বিয়ে করেছিলেন চলচ্চিত্র প্রযোজক ট্রেভল এঙ্গেলসনকে। তবে দু’বছরের মাথায়ই তাদের বিয়ে ভেঙে যায়।

তবে এতোদিন ধরে ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’দের একজন থাকা হ্যারির সঙ্গে মেগানের এই বিয়ে বিশ্বের সবচেয়ে আলোচিত বিয়ের একটি হতে যাচ্ছে বলে মনে করছে সংবাদমাধ্যম।

**এই বসন্তে ৩ বছরের বড় বান্ধবীকে বিয়ে করছেন যুবরাজ হ্যারি
বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।