ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

চীনে জেলে নৌকা উল্টে চারজন নিখোঁজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-১৯ ৬:৩৪:১৫ পিএম

উত্তরপূর্ব চীনে শুক্রবার একটি জেলে নৌকা উল্টে চারজন নিখোঁজ হয়েছেন। কয়েকজন শিক্ষার্থীর ভাড়া করা নৌকাটি প্রচন্ড বাতাসের বেগে উল্টে যায় বলে রাষ্ট্রীয় বার্তা সংস্থা সিনহুয়া জানায়।

বেইজিং: উত্তরপূর্ব চীনে শুক্রবার একটি জেলে নৌকা উল্টে চারজন নিখোঁজ হয়েছেন। কয়েকজন শিক্ষার্থীর ভাড়া করা নৌকাটি প্রচন্ড বাতাসের বেগে উল্টে যায় বলে রাষ্ট্রীয় বার্তা সংস্থা সিনহুয়া জানায়।

হেইলংজিয়ান প্রদেশের হারবিন শহরের সংহুয়া নদীতে স্থানীয় সময় সকাল আটটায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় এক কর্মকর্তার বরাত দিয়ে সিনহুয়া একথা জানায়।

এ পর্যন্ত চারজনকে উদ্ধার করা হয়েছে এবং অনুসন্ধান কাজ চলছে বলে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়।

দুর্ঘটনার কবলে পড়া নৌযানটি যাত্রীবাহী ফেরি ছিলো বলে প্রথমে সিনহুয়া জানিয়েছিলো। তবে এটি একটি জেলে নৌকা এবং ছয়জন শিক্ষার্থী এক জুটির কাছ থেকে এটি ভাড়া করেছিলো বলে পরবর্তীতে সিনহুয়া জানায়। নৌকাটিতে ওই জুটিও ছিলো বলে জানা যায়।

এদিকে ইঞ্জিন বিকল হয়ে যাবার পর তীব্র স্রোতে কিছুক্ষণ ভেসে থাকার পর একটি বড় নৌকার সঙ্গে ধাক্কা খেয়ে নৌকাটি ডুবে যায় বলে জানা গিয়েছে।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৬০২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-19 18:34:15