ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

প্রটোকল ভাঙলেন ডোনাল্ড ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
প্রটোকল ভাঙলেন ডোনাল্ড ট্রাম্প ছবি: সংগৃহীত

প্রটোকল ভেঙেছেন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নিয়ম অনুযায়ী প্রেস উইংকে অবহিত করে বাসা থেকে বাইরে যাওয়ার কথা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের। কিন্তু তা না করে বর্তমান আবাসিকস্থল ট্রাম্প টাওয়ার থেকে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বাইরে বের হন। আর এ নিয়ে তার বিরুদ্ধে প্রটোকল ভাঙার অভিযোগ উঠেছে।

ঢাকা: প্রটোকল ভেঙেছেন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নিয়ম অনুযায়ী প্রেস উইংকে অবহিত করে বাসা থেকে বাইরে যাওয়ার কথা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের।

কিন্তু তা না করে বর্তমান আবাসিকস্থল ট্রাম্প টাওয়ার থেকে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বাইরে বের হন। আর এ নিয়ে তার বিরুদ্ধে প্রটোকল ভাঙার অভিযোগ উঠেছে।

বুধবার (১৬ নভেম্বর) আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো এ খবর জানায়।

খবরে বলা হয়, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ট্রানজিশন দল, সাংবাদিক ও ফটোগ্রাফারদের জানিয়েছিলো সন্ধ্যায় প্রেসিডেন্ট কোথাও যাবেন না। কিন্তু এরই দুই ঘণ্টার কম সময় পর ট্রাম্প টাওয়ার থেকে প্রেসিডেন্ট ট্রাম্প গাড়িবহর নিয়ে ম্যানহাটন শহরের ‘টোয়েন্টি ওয়ান ক্লাবে’ রাতের খাবার খেতে যান।

খবর পেয়ে সাংবাদিক ও  ফটোগ্রাফাররা সেখানে পৌঁছালে তাদের ক্লাবের ভেতর ঢুকতে দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
আরএইচএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।