ঢাকা, বৃহস্পতিবার, ৯ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

ভারতের লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়েতে বাস দুর্ঘটনায় নিহত ১৮

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
ভারতের লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়েতে বাস দুর্ঘটনায় নিহত ১৮

ভারতের উত্তর প্রদেশের লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়েতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৮ জন নিহত হয়েছেন। ডাবল-ডেকার বাসের সঙ্গে দুধের ট্যাংকারের সংঘর্ষে ঘটা  এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৯ জন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি পুলিশের বরাত দিয়ে জানিয়েছে, বুধবার ভোর ৫টার দিকে দুর্ঘটনাটি ঘটে। ডাবল-ডেকার বাসটি বিহার রাজ্যের সীতামারহি থেকে দিল্লির দিকে যাচ্ছিল। দুর্ঘটনায় নিহতদের মধ্যে তিন নারী ও এক শিশু রয়েছে। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাদের বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

বাসটি উত্তর প্রদেশের লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়ে দিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় বেহতা মুজাওয়ার এলাকায় আসলে একটি দুধের ট্যাংকারে পেছন থেকে ধাক্কা দেয় । এতে ট্যাংকার এবং বাস, দুটিই উল্টে যায় এবং হতাহতের ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার বিষয়টি নজরে আসতেই দুর্ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। আটকে পড়া যাত্রীদের উদ্ধারকাজ এখনও চলছে। কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হবে। বাসে ৫০ জন যাত্রী ছিলেন।  

প্রাথমিক ভাবে মনে হচ্ছে, বাস চালাতে চালাতে ঘুমিয়ে পড়েছিলেন চালক। সেই কারণেই দুর্ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।