ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে পশ্চিমবঙ্গে ৪ জনের প্রাণহানি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, মে ২৭, ২০২৪
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে পশ্চিমবঙ্গে ৪ জনের প্রাণহানি কলকাতায় ডুবে গেছে মেট্রোস্টেশন

ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে পশ্চিমবঙ্গে চারজনের প্রাণ গেছে। সোমবার সকালে পূর্ব বর্ধমানের মেমারি থানার কলানবগ্রামের কোঙারপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারান বাবা-ছেলে।

নিহতরা হলেন, ফড়ে সিংহ (৬৪) এবং তার ছেলে তরুণ সিংহের (৩০)। মৃত ফড়ের এক আত্মীয় স্থানীয় সংবাদমাধ্যমকে জানায়, রিমালের তাণ্ডবে ভেঙে যাওয়া কলাগাছ কাটতে গিয়ে প্রথমে ফড়ে বিদ্যুৎবাহী তারের সংস্পর্শে চলে আসেন। বাবাকে বাঁচাতে গিয়ে ছেলেও বিদ্যুৎস্পৃষ্ট হন।

দু’জনকে ওই অবস্থা থেকে উদ্ধার করে স্থানীয়েরাই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান। প্রথমে বড়শুল প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে সেখান থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তবে রাস্তাতেই তাদের মৃত্যু হয়েছে। বর্ধমান মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা বাবা এবং ছেলে— দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন।

এর আগে রোববার রাতের ঝড়ে কলকাতার এন্টালিতে বাড়ির কার্নিস ভেঙে এক ব্যক্তির মৃত্যু হয়। এ ছাড়াও সোমবার সকালে মৌসুনি দ্বীপে এক বৃদ্ধার মাথায় গাছ ভেঙে পড়ে। ঘরে বসেই ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে জানা যায়। খবর আনন্দ বাজার।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, মে ২৭, ২০২৪

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।