ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে ১৫ জন নিহত 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে ১৫ জন নিহত 

ফিলিপাইনের মধ্যাঞ্চলে গবাদি পশু ব্যবসায়ীদের বহনকারী একটি ট্রাক খাদে পড়ে ১৫ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স

প্রাদেশিক পুলিশের বরাতে গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার মধ্য ফিলিপাইনে ৪০ থেকে ৫০ মিটার (৪৪ থেকে ৫৫ গজ) গভীর খাদে পড়ে ট্রাকটি পিচ্ছিল রাস্তা থেকে সরে গিয়ে খাদে পড়ে এবং ১৫ জন নিহত ও দুজন আহত হয়েছেন।

নিগ্রোস ওরিয়েন্টালের প্রাদেশিক পুলিশ অফিসের মুখপাত্র স্টিফেন পোলিনার ডিডব্লিউপিএম রেডিও স্টেশনকে বলেন, গত দুই দিন ধরে ওই অঞ্চলে বৃষ্টি হচ্ছিল। যে কারণে রাস্তা পিচ্ছিল ছিল। তাই ট্রাক চালানোর একপর্যায়ে ব্রেক ফেল হওয়ার কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।  

রয়টার্স বলছে, ফিলিপাইনে নিয়ম না মেনে গাড়িতে ধারণক্ষমতার চেয়ে বেশি যাত্রী ওঠানো হয় অহরহ। এছাড়া রাস্তাসহ গণপরিবহনে শৃঙ্খলা রক্ষায় শিথিলতা দেখা যায় দেশটিতে। সেজন্য দেশটিতে সড়কে বড় ধরনের দুর্ঘটনাও নিয়মিত ব্যাপার।

এর আগে গত বছরের ডিসেম্বরে ফিলিপাইনের মধ্যাঞ্চলীয় অ্যান্টিক প্রদেশে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ১৭ জন নিহত হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
এসএসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad