ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

দিল্লিতে রঙের কারখানায় আগুন, নিহত ১১ 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
দিল্লিতে রঙের কারখানায় আগুন, নিহত ১১ 

ভারতের উত্তর দিল্লির আলিপুর এলাকায় একটি রঙের কারখানায় অগ্নিকাণ্ডে অন্তত ১১ জন নিহত এবং চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সব মরদেহ পুড়ে গেছে, নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি। নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন।

দিল্লি ফায়ার সার্ভিসের পরিচালক অতুল গর্গ বলেছেন, নেহরু এনক্লেভের একটি রঙের কারখানায় আগুন লাগার সংবাদ বৃহস্পতিবার বিকেল ৫টা ২৫ মিনিটে পায় তারা। খবর পাওয়ার পর ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়।

আলিপুর থানার একটি দল ঘটনাস্থলে পৌঁছে দেখে আগুন একটি মাদক নিরাময় কেন্দ্রসহ রঙের কারখানা সংলগ্ন আরও কয়েকটি ভবনে ছড়িয়ে পড়েছে, সেখানে ছয়জন আটকা পড়েন।

একজন পুলিশ কর্মকর্তা জানান, তাদের দলের পুলিশ কনস্টেবল করমবীর একটি পাশের ভবনের ছাদে গিয়ে একটি কাঠের মই ব্যবহার করে ছয়জনকে উদ্ধার করে।

ডেপুটি পুলিশ কমিশনার রবি কর সিং বলেছেন, পুলিশ কনস্টেবল করমবীর আগুনে দগ্ধ হয়ে আহত হয়েছেন, তাকে সফদরজং হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। এ ঘটনায় দিল্লি পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা করেছে।  

তিনি জানান, কারখানাটির মালিক সোনিপাতের বাসিন্দা অখিল জৈন। জায়গার মালিক নেহরু এনক্লেভের বাসিন্দা রাজ রানি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।