ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ট্রাম্পকে সমর্থন দিয়ে সরে গেলেন ডিস্যান্টিস

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
ট্রাম্পকে সমর্থন দিয়ে সরে গেলেন ডিস্যান্টিস

পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী হওয়ার দৌড়ে থাকছেন না ফ্লোরিডার গভর্নর রন ডিস্যান্টিস। সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন দিয়ে সরে গেলেন তিনি।

 

নিউ হ্যাম্পশায়ারে রিপাবলিকান প্রাইমারি ইলেকশনের আগেই দলীয় প্রার্থী না হওয়ার ঘোষণা দিলেন রন। তাকে এক সময় দলের মনোনয়নে শক্তিশালী প্রতিযোগী ভাবা হতো। তবে রোববার তিনি বলে দিলেন, তার জয়ের পথ পরিষ্কার নয়।

ট্রাম্পের শেষ অবশিষ্ট প্রতিদ্বন্দ্বী নিকি হ্যালি বলেছেন, একমাত্র তিনিই মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন পরাজিত করতে সক্ষম। নভেম্বরের সাধারণ নির্বাচনের জন্য রিপাবলিকান প্রার্থী মনোনয়নের অংশ হিসেবে মঙ্গলবার নিউ হ্যাম্পশায়ারে ট্রাম্পের মুখোমুখি হবেন তিনি।

রোববার বিকেলে এক্স হ্যান্ডলে প্রায় পাঁচ মিনিট দীর্ঘ ভিডিওতে রন ডিস্যান্টিস জানান, মাঠে তার প্রচারণা শেষ করে দিয়েছেন। তিনি বলেন, সাত মাসের প্রচারণা তিনি শেষ করলেন।  

ফ্লোরিডার এ গভর্নর বলেন, তিনি ট্রাম্পকে সমর্থন জানিয়েছেন। আইওয়াতে প্রথম প্রতিদ্বন্দ্বিতায় ৫১ শতাংশ ভোট পেয়ে স্পষ্টতই এগিয়ে রয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট।  

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।