ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

সেতু থেকে বাস নদীতে পড়ে নিহত ১২

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
সেতু থেকে বাস নদীতে পড়ে নিহত ১২

নেপালের ভালুবাংয়ের রাপ্তি সেতু থেকে ছিটকে যাত্রীবাহী বাস নদীতে পড়ে ১২জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২৩ জন।

শুক্রবার (১২ জানুয়ারি) স্থানীয় সময় রাত ১০টার দিকে দেশটির ডাং জেলার রাপ্তি নদী এলাকায় ঘটনাটি ঘটে। খবর কাঠমাণ্ডু পোস্ট।

পুলিশ জানিয়েছে, বাসটি নেপালগঞ্জ থেকে কাঠমান্ডুর দিকে যাচ্ছিল। দুর্ঘটনায় নিহতদের মধ্যে দুজন ভারতীয় রয়েছেন।

দুর্ঘটনার পর ঘটনাস্থলেই সাতজনের মৃত্যু হয়। বাকি পাঁচজনের মৃত্যু হয় হাসপাতালে নেওয়ার। স্থানীয় কর্তৃপক্ষ শনিবার (১৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে ১২ জনের নিহতের বিষয়টি নিশ্চিত করেছে।

ভারতীয় যে দুই নাগরিকের মৃত্যু হয়েছে, তাদের পরিচয় জানিয়েছি কাঠমাণ্ডু পুলিশ। নিহতরা হলেন- উত্তর প্রদেশের বাসিন্দা মুনে (৩১) ও বিহারের বাসিন্দা যোগেন্দ্র রাম (৬৭)।

জেলা পুলিশ অফিসের মুখপাত্র পুলিশ উপ-সপি জনক বাহাদুর মাল্লা, নিহতদের প্রায় সবার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনজন এমন আছেন যাদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

সেতু থেকে বাস নদীতে পড়ার ঘটনায় যারা আহত হয়েছেন তাদের মধ্যে দুজন ভারতীয় নাগরিক রয়েছেন। সবার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। আহতদের কোহালপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন নেপাল পুলিশের উপ-পরিদর্শক সুন্দর তিওয়ারি।

তিনি আরও বলেন, চালক অতিরিক্ত গতিতে বাসটি চালাচ্ছিলেন। যে কারণে দুর্ঘটনাটি ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য বাসচালক লাল বাহাদুর নেপালিকে (২৮) হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।