ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

তিন কোটি টাকার লটারি জিতল সৌদি প্রবাসী শাহিন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
তিন কোটি টাকার লটারি জিতল সৌদি প্রবাসী শাহিন

বাংলাদেশের শাহিন চাকরির সুবাদে বর্তমানে সৌদি আরবের দাম্মামে থাকেন। সৌদি প্রবাসী এই বাংলাদেশি লটারি জিতে রাতারাতি বনে গেছেন কোটিপতি।

৩১ বছর বয়সী শাহিন একটি বেসরকারি ঠিকাদারী সংস্থার জন্য কাজ করেন। প্রায় এক বছর আগে ফেসবুকের মাধ্যমে আরব আমিরাতের লটারি সম্পর্কে জানতে পারেন তিনি। এর পর থেকেই মাহজুজ লটারিতে অংশ নিচ্ছেন।

লটারি জয়ের ই-মেইল পাওয়ার পর প্রথমে বিশ্বাস করতে পারছিলেন না শাহিন। আশ্চর্যজনক খবরটি যাচাই করার জন্য তিনি তার মাহজুজ অ্যাকাউন্টে লগ ইন করেন। সেখানে তিনি ১ মিলিয়ন আমিরাতি দিরহামের (দুই কোটি ৯৮ লাখ ৯৫ হাজার টাকার বেশি) বিশাল অংক দেখতে পান। খবর খালিজ টাইমস।

শাহিন বলেন, ‘আমি লটারি বিজয়ী হয়েছি বুঝতে পেরে একেবারে হতবাক এবং বাকরুদ্ধ হয়ে পড়েছিলাম। আমার মাহজুজ অ্যাকাউন্টে বিশাল অংকের অর্থ দেখে আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। এবারই প্রথম আমি নিজের অ্যাকাউন্টে এতগুলো শূন্য দেখেছি। এত বিশাল অংকের অর্থ জয় আমাকে অবিশ্বাস্য রকমের কৃতজ্ঞ করে তুলেছে। ’

এই খবর তিনি বাংলাদেশে থাকা পরিবারের কাছে তাৎক্ষণিক পৌঁছে দেন। জীবন বদলে দেওয়া এই লটারি জয়ের কথা শুনে পরিবারের সদস্যরাও আনন্দিত।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।