ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

পাকিস্তানে সড়কে বিস্ফোরণে ১৩ শ্রমিক নিহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
পাকিস্তানে সড়কে বিস্ফোরণে ১৩ শ্রমিক নিহত

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়ার উত্তর ওয়াজিরিস্তান জেলার শাওয়াল অঞ্চলে শেষ রাতের বিস্ফোরণে একটি গাড়িতে থাকা অন্তত ১৩ শ্রমিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

রোববার এক পুলিশ কর্মকর্তা বিষয়টি জানান।  

উত্তর ওয়াজিরিস্তান জেলার পুলিশ কর্মকর্তা নায়েক মুহাম্মদ নিহতের এই সংখ্যা ডনকে নিশ্চিত করেন এবং বলেন, ঘটনাটি শাওয়ালে পাকিস্তান-আফগানিস্তান সীমান্তে ঘটেছে। শ্রমিকদের বহনকারী ভ্যানটি বিস্ফোরণে ধ্বংস হয়ে গেছে।  

শনিবার দিবাগত রাতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। শ্রমিকেরা শাওয়াল থেকে দক্ষিণ ওয়াজিরিস্তানে যাচ্ছিলেন। ডনকে এ তথ্য জানান পুলিশ পরিদর্শক আবরার।

পুলিশ কর্মকর্তারা জানান, ব্যক্তিগত গাড়িটি শ্রমিকদের নিয়ে যাওয়ার সময় গুল মীর কোর অঞ্চলে একটি স্থলমাইনকে আঘাত করে। ঘটনার পর পর সূত্র জানায়, হতাহতদের হাসপাতালে নেওয়া হয়।

নিরাপত্তা ইস্যুতে সব ধরনের মোবাইল সার্ভিস এই অঞ্চলে বন্ধ করে দেওয়া হয়।  

বিস্ফোরণের ঘটনার পরপরই তত্ত্বাবধায়ক সরকারের প্রধান আনোয়ারুল হক কাকার বলেন, উত্তর ওয়াজিরিস্তানে এই জঙ্গি হামলার ঘটনা হৃদয় বিদারক। এই ঘটনায় নিরীহ শ্রমিকেরা মারা গিয়েছেন। এই ঘটনায় তিনি নিন্দা জানান।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।