ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

পাকিস্তানে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত বেড়ে ১৯

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
পাকিস্তানে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত বেড়ে ১৯

পাকিস্তানে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত বেড়ে ১৯ জনে দাঁড়িয়েছে। রোববার এই দুর্ঘটনা ঘটে।

এতে আহত হয়েছেন অন্তত ৫০ জন। সিন্ধের তথ্যমন্ত্রী শারজিল মেমন এ তথ্য দিয়েছেন।  

রোববার দুপুরে নওয়াবশাহে সারহারি রেলস্টেশনের কাছে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার শিকার ট্রেনের নাম হাজারা এক্সপ্রেস। ট্রেনটি করাচি থেকে রাওয়ালপিন্ডি যাচ্ছিল।

ঘটনাস্থলে উপস্থিত কর্মকর্তাদের জানানো তথ্য অনুযায়ী, নিহতের সংখ্যা এবং আহতের সংখ্যা মেমনের দেওয়া তথ্যের চেয়ে বেশি এবং তা আরও বাড়তে পারে।  

মেমনের তথ্য দেওয়ার ঘণ্টা খানেক পর সাঙ্ঘার জেলার স্বাস্থ্য কর্মকর্তা ফাইজ মোহাম্মদ মারি ঘটনাস্থল থেকে ডনকে বলেন, ২৮ জন নিহত হয়েছেন। ১৫টি মরদেহ সারহারি সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে, বাকি ১৩টি পিপলস মেডিকেল কলেজে নেওয়া হয়েছে।

সাঙ্ঘার ডেপুটি কমিশনার ইশাক আহমেদ গাদ ঘটনাস্থলে পৌঁছে জানান, বেশ কয়েকজন আহত হয়েছেন, তাদের শাহদাদপুর ও নওয়াবশাহ হাসপাতালে নেওয়া হয়েছে।

পরে রেলওয়েজ অ্যান্ড এভিয়েশন মন্ত্রী খাজা সাদ রফিক এক সংবাদ সম্মেলনে বলেন, তিনি যে তথ্য পেয়েছেন, তাতে দেখা গেছে দুপুর ১টা ৮ মিনিটে হওয়া দুর্ঘটনায় নিহত বেড়ে ২৮ জনে দাঁড়িয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, আগস্ট ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।