ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে মিউজিক ফেস্টিভ্যালের পাশে গুলিবর্ষণে নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
যুক্তরাষ্ট্রে মিউজিক ফেস্টিভ্যালের পাশে গুলিবর্ষণে নিহত ২

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন অঙ্গরাজ্যে একটি মিউজিক ফেস্টিভ্যালের পাশে গোলাগুলির ঘটনায় দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিনজন।

সোমবার (১৯ জুন) মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের বরাত দিয়ে এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

এতে বলে হয়েছে, ক্যাম্পগ্রাউন্ডে স্থানীয় সময় শনিবার রাতে ইলেকট্রনিক ডান্স মিউজিক ফেস্টিভ্যাল চলাকালীন কাছাকাছি এলাকায় গোলাগুলিতে অন্তত দুইজন নিহত এবং তিনজন আহত হয়েছেন।

স্থানীয় সময় রাত ৮টা ২৫ মিনিটে পুলিশের গুলি চালানোর খবর পায়। গ্রান্ট কাউন্টি শেরিফের অফিসের মতে, ওয়াশিংটনের গর্জ অ্যাম্ফিথিয়েটারের কাছে গুলি চালানো হয়।

শেরিফের অফিসের মুখপাত্র কাইল ফোরম্যান জানান, সন্দেহভাজন বন্দুকধারী ভিড়ের মধ্যে এলোমেলোভাবে গুলি চালায়। পরে সে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। অবশেষে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, জর্জ অ্যাম্ফিথিয়েটারে ওই সময়ে বিয়ন্ড ওয়ান্ডারল্যান্ড নামে একটি সংস্থার দুই দিনের সঙ্গীত উৎসবের আয়োজন করা হয়েছিল। ক্যাম্পগ্রাউন্ডটি ঘটনাস্থল থেকে কয়েকশ গজ দূরে অবস্থিত।

এদিকে গুলিবর্ষণের ঘটনার পরেও বিয়ন্ড ওয়ান্ডারল্যান্ডের উৎসব অব্যাহত ছিল। ক্যাম্পগ্রাউন্ডের একটি অংশ এড়িয়ে চলতে অনুরোধ জানিয়ে ওই সময় একটি বিবৃতিও প্রকাশ করা হয়।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।