ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

দিনে ৯১ লাখ টাকা খরচ করেন দুবাইয়ের এই নারী!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, জুন ৪, ২০২৩
দিনে ৯১ লাখ টাকা খরচ করেন দুবাইয়ের এই নারী!

শপিংয়ে গিয়ে দুহাতে পয়সা উড়িয়ে আলোচনায় এসেছেন দুবাইয়ের এক ধনাঢ্য ব্যক্তির সহধর্মিণী। কেনাকাটা, খাওয়া ও ভ্রমণে প্রতিদিন বাংলাদেশি মুদ্রায় ৯১ লাখ টাকা খরচ করেন ওই নারী! রীতিমতো বিলাসবহুল জীবন তার।

 

এ নারীর নাম সউদি। জামাল বিন নাদাক নামে ধনকুবেরের সহধর্মিণী তিনি। বোঝাই যাচ্ছে সউদির বিলাসবহুল জীবনের খরচ মেটান তার স্বামী জামাল।

তাই বলে প্রতিদিন ৯১ লাখ! মূলত দেশ-বিদেশ ভ্রমণ, দামি গাড়ি আর দামি ব্যাগ কিনতে এসব অর্থ খরচ করেন সউদি। এছাড়া আর সব বিলাসবহুল পণ্য তো আছেই।

বিভিন্ন নামিদামি ডিজাইনারের পোশাক কেনেন সউদি এবং শপিং মলে গেলে ম্যানিকিউর করতে পছন্দ করেন। আর এতে প্রতি শপিংয়ে খুব সহজেই তার ১৫ থেকে ২০ লাখ টাকা খরচ হয়ে যায়।

সউদি জানান, তার প্রিয় ডিজাইনার ডিওর আর স্বামী জামালের প্রিয় হার্মিস।

দামি গাড়ি, ব্র্যান্ডের ব্যাগে বেশ দুর্বলতা সউদির। এরসঙ্গে ভ্রমণপিপাসু তিনি। তবে এসবই করার পেছনে আরও একটি কারণ আছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় সউদি। টিকটক ও ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় তিনি। লাখো অনুসারী রয়েছেন তার।

সারাদিনের কেনাকাটা, খাওয়া-দাওয়া, ভ্রমণের ছবি পোস্ট, রিল ও ভিডিও শেয়ার করেন তিনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকউন্টগুলোতে।

সম্প্রতি সউদিকে একটি বার্কিন ব্যাগ ও দুটি গাড়ি উপহার দিয়েছেন জামাল। ঘুরিয়ে এনেছেন মালদ্বীপের নীল সমুদ্র সৈকত থেকে। সেসব ছবি, ভিডিও দিনি পোস্ট করেছেন টিকটক আর ইনস্টায়।

স্বামীর সঙ্গেই দেশ-বিদেশ ঘুরেন সউদি। মালদ্বীপের আগে পূর্ব আফ্রিকার দেশ সেশেলস ঘুরে এসেছেন তিনি স্বামীর সঙ্গে। সুযোগ পেলেই ইউরোপে যান এ দম্পতি। বিশেষ করে লন্ডনে যাতায়াত তাদের নিয়মিত। এবার জাপানে যাওয়ার ইচ্ছা আছে সউদির।  

স্বামী জামালের সঙ্গে সউদি

সউদির জন্ম যুক্তরাজ্যের সাসেক্সে। ছয় বছর বয়সে তিনি দুবাইয়ে আসেন। আর তার স্বামী জামাল সৌদি আরবের নাগরিক। দুবাইয়ের একটি বিশ্ববিদ্যালয়ে তাদের দুজনের প্রথম দেখা হয়। সেখান থেকেই প্রেম। দুই বছর আগে বিয়ে করেন।  

তথ্যসূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, জুন ৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।