ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

বিয়ের আসরে বিষপানে বরের মৃত্যু, লাইফ সাপোর্টে কনে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, মে ২২, ২০২৩
বিয়ের আসরে বিষপানে বরের মৃত্যু, লাইফ সাপোর্টে কনে

ভারতে মধ্যপ্রদেশের ইন্দোর শহরে গেল মঙ্গলবার এক মর্মান্তিক ঘটনা ঘটে। শহরের কানাদিয়া এলাকার আর্য সমাজ মন্দিরে এক বিয়ের আয়োজন করা হয়।

তবে বিয়ের আসরেই বাঁধে ঝগড়া। ঝগড়া ও কথা কাটাকাটির এক পর্যায়ে বিষপান করেন বর। তা শুনে সঙ্গে সঙ্গে বিষপান করেন কনেও। হাসপাতালে নেওয়া বরের মৃত্যু হয়েছে। অন্যদিকে গুরুতর অসুস্থ কনেকে হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

স্থানীয় গণমাধ্যমের খবরে এই তথ্য উঠে এসেছে। স্থানীয় একজন পুলিশ কর্মকর্তা এই তথ্য নিশ্চিত করেছেন। খবর এনডিটিভি

ওই কর্মকর্তা বলেন, বিষপানের জেরে অসুস্থ হয়ে পড়া বরকে হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। অন্যদিকে কনে হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি এখন লাইফ সাপোর্টে। নিজের জীবন বাঁচাতে লড়াই করছেন।

সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রমজান খান নামের ওই কর্মকর্তা বলেন, কনে যখন জানতে পারেন যে, বর বিষপান করেছেন, সঙ্গে সঙ্গে তিনিও বিষ পান করেন। ডাক্তাররা বরকে মৃত ঘোষণা করেছেন, অন্যদিকে লাইফ সাপোর্টে রাখা ওই কনের অবস্থা গুরুতর।  

তিনি জানান, বরের পরিবারের সদস্যদের অভিযোগ, ওই তরুণী গত কয়েকদিন ধরে ওই ছেলেকে বিয়ের জন্য চাপ দিয়ে আসছিলেন। তবে ওই ছেলে তার ক্যারিয়ারের কারণে বিয়ের জন্য আরও দুই বছর সময় চেয়েছিলেন। কিন্তু মেয়েটি তা না শুনে ওই ছেলের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন।

এই ঘটনায় তদন্ত চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, মে ২২, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ