ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

৭০ বছরের মন্ত্রীর উড়োজাহাজ থেকে ঝাঁপ!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, মে ২২, ২০২৩
৭০ বছরের মন্ত্রীর উড়োজাহাজ থেকে ঝাঁপ!

সত্তর বছর বয়সে চমক দেখালেন ভারতের ছত্তিশগড়ের স্বাস্থ্যমন্ত্রী টিএস সিং দেও।  

মাটি থেকে হাজার ফুট ওপরে উড়োজাহাজ থেকে ঝাঁপ দিলেন তিনি।

ভূমিতে পা রাখলেন নির্ভয়ে।

এ দুঃসাহসিক অভিযানে বয়সকে সংখ্যা বানিয়ে তিনি। বুঝিয়ে দিলে, জনগণের স্বাস্থ্য সুরক্ষার দায়িত্বের পাশাপাশি নিজের স্বাস্থ্যেরও ভালো যত্ন নিয়েছেন।  

সম্প্রতি অস্ট্রেলিয়া সফরে গিয়ে স্কাই ডাইভিংয়ের অভিজ্ঞতা নেন টিএস সিং। এদিন তার সঙ্গে ছিলেন‌ অস্ট্রেলিয়ার একটি বিখ্যাত স্কাই ডাইভিং সেন্টারের অভিজ্ঞ প্রশিক্ষক। স্কাই ডাইভিংয়ের জন্য পরিচিত বিভিন্ন অঞ্চলগুলির মধ্যে সেরা জায়গা থেকেই তিনি এই দিনের রাইডটি করেন।  

সেই স্কাই ডাইভিংয়ের ভিডিও তিনি নিজেই শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। তাতে দেখা গেছে, একটি বিশেষ জাম্পস্যুটের সাজে স্বাস্থ্যমন্ত্রী টিএস সিং। তাকে সামনে নিয়ে উড়োজাহাজ থেকে ঝাঁপ দেন প্রশিক্ষক।

শূন্যে দু হাত ছড়িয়ে আকাশে ওড়াকে উপভোগ করতে দেখা যায় টিএস সিংকে। ভূমির কাছাকাছি এলে প্যারাসুট খুলে দেন প্রশিক্ষক। ল্যান্ডিং জোনে এসে ক্যামেরায় তাকিয়ে নিজের অনুভূতির কথা জানান ভারতের এই স্বাস্থ্যমন্ত্রী।

ভিডিওর ক্যাপশনেও নিজের অনুভূতি ব্যক্ত করেছেন কংগ্ৰেস দলীয় মন্ত্রী।  

পোস্টে তিনি লিখেছেন, আকাশের সত্যি কোনও সীমা নেই! অস্ট্রেলিয়ায় স্কাইডাইভিংয়ে যাওয়ার অবিশ্বাস্য সুযোগ আমার হলো এবং এটি সত্যিই একটি অসাধারণ অ্যাডভেঞ্চার ছিল। সে এক আনন্দদায়ক এবং অপরিমেয় উপভোগ্য অভিজ্ঞতা।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।