ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

আন্তর্জাতিক

বান্ধবীর শিশু সন্তানকে ধর্ষণ করে খুন, প্রেমিক গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
বান্ধবীর শিশু সন্তানকে ধর্ষণ করে খুন, প্রেমিক গ্রেফতার প্রতীকী ছবি

ভারতের কর্নাটকের রাজধানী বেঙ্গালুরুতে বান্ধবীর তিন বছর বয়সী শিশু সন্তানকে ধর্ষণ করে খুনের অভিযোগে উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

জানা গেছে, মাঝেমধ্যেই ওই শিশুটির মায়ের পুরুষবন্ধু এসে তার সন্তানকে দেখভাল করতেন। তেমনই একদিন নারীর অনুপস্থিতিতে ওই ব্যক্তি বাড়ি এসে ধর্ষণ করে খুনের ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ।

ভারতীয় গণমাধ্যম বলছে, পেশায় একটি পোশাক তৈরির কারখানার কর্মী ওই নারী বাড়িতে তার তিন বছরের সন্তানকে রেখে কাজে যেতেন। সেই সময় সন্তানকে দেখভাল করতেন তার প্রেমিক। কিন্তু প্রেমিকের ভরসায় কাজে যাওয়া যে কত বড় ভুল তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল এ ঘটনা।

পুলিশ বলছে, সিঙ্গল মাদার ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এক ব্যক্তির। তবে তারা একসঙ্গে থাকতেন না। দিনের বেলায় ওই নারীর পুরুষবন্ধু মাঝেমাঝেই এসে শিশুসন্তানের দেখভাল করতেন। তা করতে গিয়েই ৩ বছরের শিশুকে ধর্ষণ করে খুন করেন তিনি। নারীর অভিযোগের ভিত্তিতে বেঙ্গালুরু পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলাও হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।