ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

আন্তর্জাতিক

সৌদি যুবরাজের জ্যাকেট নিয়ে হইচই, লাফিয়ে বাড়ল দাম

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
সৌদি যুবরাজের জ্যাকেট নিয়ে হইচই, লাফিয়ে বাড়ল দাম

সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানকে শুক্রবার আল-উলার একটি রেস্টুরেন্টে দেখা যায়। এ সময় তার পরনে ছিল হাতাকাটা একটি জ্যাকেট।

তার এই জ্যাকেট নিয়ে ফ্যাশনপ্রেমীদের মধ্যে হইচই পড়ে গেছে।  

যুবরাজ এদিন ইতালীয় ব্র্যান্ড ব্রুনেলো কুসিনেলির সাদা ও হলদে বাদামি রঙের একটি চেইন জ্যাকেট পরেন। হাতাকাটা জ্যাকেটটির কলার দীর্ঘ, এর দুই পাশে রয়েছে পকেট।  

রিটেইল ফ্যাশন প্রতিষ্ঠান ফারফেচে এই বিলাসী জ্যাকেটটির দাম প্রায় ৬ হাজার ৯০০ মার্কিন ডলার।

শুক্রবারের পর যুবরাজের অনুসারীরা কম দামে এই জ্যাকেট বিক্রি করা ওয়েবসাইটগুলো খোঁজা শুরু করেন। এই সুযোগে অনেক ই-কমার্স সাইট জ্যাকেটটির দাম বাড়িয়ে দেয়।  

টুইটারে এক ব্যবহারকারী লিখেছেন, সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের গায়ের পোশাক যাদের পছন্দ হয়েছে, তারা এর দামের কারণে তা কিনতে পারবেন না। এর চেয়ে কম দামের, সব আকারের এবং কয়েকটি রঙে একই রকম জ্যাকেট রয়েছে।

আরেক ব্যবহারকারী জানিয়েছেন, যুবরাজ জ্যাকেটটি পরার পর শপস্টাইল নামে একটি ওয়েবসাইট এর দাম বাড়িয়ে দিয়েছে।

টুইটারে তিনি লিখেছেন, যুবরাজের জ্যাকেটটির দাম ছিল ৩ হাজার ৮৫০ ডলার। এখন দাম বেড়ে হয়েছে ৪ হাজার ৫২৪ ডলার। এর চাহিদা বেড়ে গেছে।  

অনলাইনে সৌদি যুবরাজের পোশাকে ঝড় তোলার ঘটনা এটিই প্রথম নয়। এর আগেও তার পরিহিত বিভিন্ন পোশাক ও জুতা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়েছিল।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
আরএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।