ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

লস অ্যাঞ্জেলেসে হামলাকারী ৭২ বছর বয়সী বন্দুকধারী নিহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
লস অ্যাঞ্জেলেসে হামলাকারী ৭২ বছর বয়সী বন্দুকধারী নিহত

লস অ্যাঞ্জেলেসে চীনা নববর্ষ অনুষ্ঠানে হামলার ঘটনায় জড়িত এক সন্দেহভাজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বন্দুকধারীদের ওই হামলায় ১০ জন নিহত হন।

বিবিসির খবরে বলা হয়েছে, যে ব্যক্তির মরদেহ উদ্ধার হয়েছে তার বয়স সম্ভবত ৭২ বছর। নাম হুউ ক্যান ট্রান। ঘটনাস্থলের কাছে একটি সাদা ভ্যানের ভেতর তার মরদেহ পাওয়া যায়।

এলএ কাউন্টি শেরিফ রবার্ট লুনা এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ধারণা করা হচ্ছে নিজেই নিজের গুলিতে আহত হয়েছিলেন সন্দেহভাজন হুউ ক্যান ট্রান। পরে তার মৃত্যু হয়।

ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের কাছে একটি বলরুম ডান্স স্টুডিওয় গত শনিবার স্থানীয় সময় রাতে হামলা চালায় এ বন্দুকধারী। এতে মোট ১৯ জন হতাহত হন। ওই স্টুডিওয় চীনা নববর্ষ উদযাপন করা হচ্ছিল। কয়েক হাজার মানুষ এতে যোগ দেয়।

ওই ঘটনায় আহতরা হাসপাতালে ভর্তি।

কাউন্টি শেরিফ রবার্ট লুনা রোববার (২২ জানুয়ারি) আরও জানান, তারা এখনও হামলার মোটিভ জানেন না। যারা নিহত হয়েছেন তাদের মধ্যে ৫ জন করে নারী-পুরুষ রয়েছেন। এবং তারা সম্ভবত এশিয়ান বংশোদ্ভূত।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।