ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

মোদির মায়ের শেষকৃত্য সম্পন্ন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
মোদির মায়ের শেষকৃত্য সম্পন্ন

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকার পর শুক্রবার ভোরে মারা যান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেন মোদি। পূর্ব ঘোষণা অনুযায়ী গান্ধীনগরে সম্পন্ন হয়েছে তার শেষকৃত্য।

পায়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর মায়ের মরদেহবাহী গাড়িতেই উঠেন মোদি। গাড়িতে মায়ের মরদেহের পাশেই বসেন তিনি। অন্তিম যাত্রায় মায়ের মরদেহ কাঁধ নিয়েছেন ভারতের এই প্রধানমন্ত্রী।

তবে কোনও কার্যক্রম যাতে স্থগিত না করে দেওয়া হয়, সেই আবেদন জানানো হয়েছে মোদী পরিবারের তরফে। পরিবারের আর্জি, সব কর্মসূচি যদি সঠিক সময়ে সম্পন্ন হয়, তাহলেই আসল শ্রদ্ধা জানানো হবে হীরাবেনকে।

সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, গান্ধীনগরে তাকে দাহ করা হয়।

গত মঙ্গলবার হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন মোদির মা। পরে থাকে আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি ঠিক কী কারণে অসুস্থ ছিলেন তা হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়নি।

যেদিন হীরাবেনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল সেদিনও মাকে দেখে আসেন প্রধানমন্ত্রী। শুক্রবার ভারতীয় সময় ভোর সাড়ে তিনটার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।